সাভারের আশুলিয়ায় বাসায় ঢুকে কুপিয়ে হত্যা

সাভারের আশুলিয়ায় বাসায় ঢুকে কুপিয়ে হত্যা

উজ্জ্বল হোসাইনঃ সাভার 
সাভারের আশুলিয়ায় পূর্ব শক্রুতার জেরে শাহাজাহান খন্দকার মনা (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে  হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
২২ জানুয়ারি সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। 
নিহত শাহাজাহান খন্দকার মনা (৫০)  মৃত নুরুল হকের ছেলে। প্রাথমিকভাবে তার স্থায়ী পরিচয় পাওয়া যায় নি। তবে আশুলিয়া ডেন্ডাবরের মনার মোড় এলাকায় মনা মিয়া নামের অপর একজনের বাড়িতে ভাড়া থেকে ইলেকট্রিশিয়ানের কাজ করতেন।।


নিহতের স্বজনের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে একদল লোক দেশিয় অস্ত্র নিয়ে বাসায় হামলা চালিয়ে মনা মিয়ার মাথায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এসময় মনা গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায় পুলিশ। 
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান আগামীর সময়কে জানান, নিহতের মাথায় ৪ টি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। যার কারনে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছিলো। তিনি চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজে মারা যান।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ আগামীর সময়কে বলেন হামলার ঘটনায় নিহতের খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কে এই হামলা চালিয়েছে তাও গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন