সাভারে গণধর্ষণের অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ

সাভারে গণধর্ষণের অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক 
সাভার উপজেলাধীন  আশুলিয়ায় কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
১৪ ফেব্রুয়ারী ভোরে আশুলিয়ার গাজীরচটে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার  করে পুলিশ। ১৩ ফেব্রুয়ারী রাতে ভুক্তভোগী কিশোরী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে। আটককৃতরা হলো- আশুলিয়ার গাজীরচট দরগাড়পাড়ের মোখলেস হোসেনের ছেলে সাইফুল ইসলাম বাবু ও আরিফ, একই এলাকার আনোয়ার হোসেনর ছেলে আবু বক্কর ও নান্নু মোল্লার ছেলে রানা মোল্লা।

ভুক্তভোগী কিশোরী ও পুলিশ জানান, ভুক্তভোগী কিশোরী কারখানার ছুটি শেষে গত ১০ ফেব্রুয়ারী রাত ৮ টার দিকে আশুলিয়ার গাজিরচট এলাকায় বান্ধবীর বাসা থেকে নিজের ভাড়া বাসায় ফেরার পথে পরিচিত দুই পুরুষ সহকর্মীর সাথে কথা বলছিল। এসময় অভিযুক্ত ৪ জন মিলে দুই পুরুষ সহকর্মীকে মারধর তাড়িয়ে দিয়ে ওই কিশোরীকে তুলে নিয়ে সাইফুল ইসলাম বাবুর বাড়িতে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণকারীদের হুমকিতে ভয়ে ভুক্তভোগী কিশোরী  চুপচাপ থাকে। পরে শনিবার বিকেলে বিষয়টি জানাজানি হলে পুলিশের সহায়তায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পরে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করা হয়।


এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন , প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনায় একজনের কথা জানা গেলেও, গ্রেফতার  পর বাকী ৩জনও জড়িত থাকার তথ্য পাওয়া গেছে।  বিষয়টি  তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। পাশাপাশি স্বাস্থ্য পরিক্ষার জন্য কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হবে।আশুলিয়া থানায় ৪ জনের বিরুদ্ধে গণধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। 

আপনি আরও পড়তে পারেন