সিরাজদীখানে মাদক বহনকারী প্রাইভেট কার চাপায় পথচারী নিহত

সিরাজদীখানে মাদক বহনকারী প্রাইভেট কার চাপায় পথচারী নিহত

 

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের সিরাজদীখানে বুধবার (২২ নভেম্বর) রাতে মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকারের চাপায় এক পথচারী নিহত হয়েছে। বুধবার দিবাগত রাত ১০টার দিকে জেলার সিরাজদীখান উপজেলার নীমতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ ১৪-৫৫৪৩) আটক করেছে। প্রাইভেটকার থেকে ৭২৫ ক্যান বিয়ার উদ্ধার ও মো. ইব্রাহিম (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে। আটক করা ইব্রাহিম উদ্ধারকৃত ওই মাদকদ্রব্যের হোতা বলে জানিয়েছে পুলিশ। ইব্রাহিম জেলার টঙ্গিবাড়ী উপজেলার আপরকাঠা এলাকার প্রয়াত আব্দুল জব্বার মির্ধার ছেলে।

হাষাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. গোলাম মোর্শেদ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকারটি ঢাকা থেকে ছেড়ে আসে। প্রাইভেটকারটি জেলার লৌহজং উপজেলার মাওয়া যাচ্ছিল।

পথিমধ্যে জেলার সিরাজদীখানের নীমতলা এলাকায় বেপরোয়া গতির প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাতপরিচয়ে পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই পথচারী। পুলিশ প্রাইভেটকার ও ইব্রাহিম নামে একজনকে আটক করতে সক্ষম হয়। এ সময় প্রাইভেটকার থেকে সমুদয় বিয়ার উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটক ইব্রাহিমের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment