সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

টেস্ট সিরিজে সফরকারী ওয়েস্ট ইন্ডিজকে বিধ্বস্ত করার পর ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও দুর্দান্ত জয় পায় টাইগাররা। তবে হেরে যায় তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজকের ম্যাচটি তাই জিততেই হবে স্বাগতিকদের। আর এই বাঁচা-মরার ম্যাচে টিম টাইগাররা যে আঁটঘাট বেঁধেই নামবে তার পূর্বাভাস মিললো ম্যাচের আগের দিনই।

শুক্রবারের সিরিজ নির্ধারণী ম্যাচটিকে সামনে রেখে বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজার কথাতে অন্তত সেই আভাসই পাওয়া যায়।

লম্বা সময় টিম মিটিং করে সংবাদ মাধ্যম কর্মীদের প্রথম প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, বছরের শুরুর ধারাবাহিকতায় শেষটাও তারা জয়েই করতে চাইছেন এবং সেজন্য যা করণীয় তা সিরিজের শেষ ওয়ানডেতে করে দেখাবেন।

টাইগার অধিনায়ক বলেন, ‘জয় দিয়ে শেষ করতে পারলে বেশ ভাল হবে। প্রথম ম্যাচের পর বলেছিলাম বছরের জয়ের যে হার তাতে জিততে পারলে খুব ভাল হবে। আর শুক্রবার অবশ্যই উইনিং সাইডে করতে পারলে ভাল হবে।’

উল্লেখ্য, এই সিরিজ জয় করতে পারলে আরেকবার বছরে টানা তিনটি ওয়ানডে সিরিজ জয়ের সোনালি সাফল্য ঘরে তুলতে পারবে লাল-সবুজের দল। যা অতীতে ২০০৬ ও ২০১৫ সালে করে দেখিয়েছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন/সাইফউদ্দিন।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ: চন্দরপল হেমরাজ, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হ্যাটমায়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেজ, কেমো পল, কেমার রোচ, দেবেন্দ্র বিশু, ওশানে থমাস।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment