সুনামগঞ্জে আ,লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংঘর্ষের মামলায় ৪ জন গ্রেপ্তার

সুনামগঞ্জে আ,লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংঘর্ষের মামলায় ৪ জন গ্রেপ্তার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংঘর্ষের মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে  সুনামগঞ্জের দিরাই থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল আলম এর দিক নির্দেশনায় অত্র থানা পুলিশ ১৯ শে নভেম্বর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দিরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংঘর্ষ মামলার আসামী উপজেলার তাড়ল গ্রাম নিবাসী আব্দুল মালিক চৌধুরীর ছেলে নুরে আলম চৌধুরী (৫৫), চন্ডিপুর গ্রামের আব্দুল আলেকের ছেলে রহমত আলী(৩৮), ঘাগটিয়া গ্রামের আপ্তাব আলীর ছেলে রায়হান মিয়া( ২১) ও চান্দপুর গ্রামের মৃত গৌরাঙ্গ দাসের ছেলে শনজু দাস(৩৭) কে গ্রেপ্তার করেছেন।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে দিরাই থানার এসআই মামলার তদন্তকারী কর্মকর্তা তপন বলেন, দিরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংঘর্ষ মামলার এজাহার ভূক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৪ ই নভেম্বর দিরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দলটির দুই গ্রুুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় গত ১৭ নভেম্বর দিরাই পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামীলীগের একাংশের নেতা মোশাররফ মিয়াকে প্রধান আসামী করে ৮১ জনের নাম উল্লেখ করে সুনামগঞ্জ দ্রুত  বিচার আদালতে মামলাটি দায়ের করেন দিরাই পৌর সদরের চন্ডিপুর গ্রাম নিবাসী  আওয়ামীলীগ কর্মী কলিম উদ্দিন।
জানা যায়, এই সম্মেলনের দিন দিরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়াকে মঞ্চে উঠতে প্রতিপক্ষের লোকজন বাধা দিলে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের নেতৃত্ব বৃন্দ সহ উভয় পক্ষের অন্তত ৪০ নেতাকর্মী আহত হন।

আপনি আরও পড়তে পারেন