সুনামগঞ্জে দুই দিন ধরে পেট্রল- অকটেন বিক্রি বন্ধ, ভোগান্তিতে জনসাধারণ

সুনামগঞ্জে দুই দিন ধরে পেট্রল- অকটেন বিক্রি বন্ধ, ভোগান্তিতে জনসাধারণ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জের সবগুলো পাম্পে দুই দিন ধরে পেট্রল ও অকটেন বিক্রি বন্ধ রয়েছে। যার ফলে হাজার হাজার গাড়ি চালক ও মোটরসাইকেল চাকল ভোগান্তির শিকার হয়ে পড়েছেন।
আজ ৯ ই মে রোজ সোমবার সরেজমিনে জানাযায়, সারা দেশের ন্যায় সুনামগঞ্জের সব গুলো  পাম্পে পেট্রল ও অকটেন না থাকায়   গতকাল ৮ ই মে রোজ রবিবার ভোর থেকে আজ অবদি পেট্রল ও অকটেন বিক্রি বন্ধ রয়েছে। যার ফলে অত্র জেলার হাজার হাজার গাড়ি ও মোটরসাইকেল চালক মহা-বিপাকে আছেন। গাড়ী ও মোটরসাইকেল এর আয় রোজগারের উপর নির্ভরশীল চালকরা পেট্রল ও অকটেন না পাওয়ায় গাড়ী চালাতে পারছেন না। যার প্রভাব পড়েছে পরিবারে। পরিবারবর্গের চাহিদা মিঠাতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে। কেউ কেউ গাড়ী নিয়ে পাম্পে আবার অনেকে খালি বোতল হাতে পেট্রল ও অকটেন এর জন্য বসে আছেন। তবে পাম্প গুলোতে অকটেন ও পেট্রল বিক্রি না হলেও ডিজেল বিক্রি হচ্ছে।
এব্যাপারে মোটরসাইকেল চালক সামসু মিয়া, সাহেল, রাজন সহ অর্ধশতাধিক চালক বলেন, মোটর সাইকেল ধ্বাকা দিয়ে প্রায় দেড়কিলোমিটার পথ পায়ে হেঁটে পাম্পে এসে দেখি অকটেন কিংবা পেট্রল নেই। কি আর করবো গাড়ী নিয়ে বসে আছি। এক প্রশ্নের জবাবে তারা আরো বলেন, কতকষ্টে আছি। কাউকে বলে বুঝাতে পারবনা।
রহিম, সাহিদ মিয়া ও মোশাররফ হোসেন সহ একাধিক সচেতন ব্যাক্তি তাদের অভিপ্রায় ব্যাক্ত করতে গিয়ে বলেন, দেশে এসব কি শুরু হলো। একের পর এক সমস্যা লেগেই আছে। এসব বাজা নিয়ন্ত্রণ করারমতো কি কেউ নেই।
এবিষয়ে সিনথিয়া রিফুয়েলিং অ্যান্ড কনভার্সন স্টেশন ম্যানেজার আল-আমীন  বলেন, পাম্পে পর্যাপ্ত তেল নেই। সারা দেশে একই সমস্যা। তেল আসলে সমস্যার সমাধান হবে।

আপনি আরও পড়তে পারেন