সুপার ওভারে ম্যাচ জিতল কেকেআর

উত্তেজনা ছড়িয়ে সুপার ওভারে ম্যাচ জিতে নিলো কলকাতা নাইট রাইডার্স। সুপার ওভারে সানরাইজার্স হায়দ্রাবাদের বেঁধে দেয়া ৩ রানের টার্গেট সহজেই টপকে যায় শাহরুখ খানের দল। আগে ব্যাট করে ৫ উইকেটে ১৬৩ রান করে কেকেআর। জবাবে নির্ধারিত ওভারে সানরাইজার্স একই রান সংগ্রহ করলে ম্যাচ টাই হয়।

আবুধাবিতে টস হেরে ব্যাট করতে নেমে ভালই শুরু পায় কলকাতা। তবে দলীয় ৪৮ রানে ব্যক্তিগত ২৩ রান করে আউট হন রাহুল। আরেক ওপেনার সুবমান গিল ফেরেন ৩৬ রান করে। এরপর নিতেশ রানার ২৯, অধিনায়ক মরগানের ৩৪ ও দিনেশ কার্তিকের ২৯ রানের ওপর ভর করে ১৬৩ রানের পুঁজি পায় কলকাতা নাইট রাইডার্স।

জবাব দিতে নেমে সূচনাটা দারুণ করে হায়দ্রাবাদ। কিন্তু, দলীয় ৭০ রানের মধ্যে দুই উইকেট হারায় তারা। ওপেনার কেন উইলিয়ামসন ফেরেন ২৯ আর গ্রেগ করেন ৪ রান। ভালই খেলতে থাকা আরেক টপ অর্ডার বেয়ারস্টো আউট হন ৩৬ রান করে। শেষের দিকে ডেভিড ওয়ার্নার ও আব্দুস সামাদের ব্যাটিং দৃঢ়তায় ম্যাচে ফেরে হায়দ্রাবাদ।

সামাদ ২৩ রানে আউট হলেও, ওয়ার্নারের অপরাজিত ৪৭ রানে প্রতিপক্ষের দেয়া সমান ১৬৩ রান তোলে হায়দ্রাবাদ। শেষ পযর্ন্ত খেলা সুপার ওভারে গড়ালে ম্যাচ জিতে নেয় কেকেআর।

আপনি আরও পড়তে পারেন