সোনারগাঁও উপজেলা বহুরূপী সোনিয়া আক্তার বিরুদ্ধে ফাঁদে ফেলে অর্থ হাসিল ও সম্মানহানির অভিযোগ। 

সোনারগাঁও উপজেলা বহুরূপী সোনিয়া আক্তার বিরুদ্ধে ফাঁদে ফেলে অর্থ হাসিল ও সম্মানহানির অভিযোগ।

 

পরপুরুষকে ফাঁদে ফেলে অর্থ, সম্পদ,জালিয়াতি ও প্রতারণা করে নিরীহ মানুষদের মিথ্যা মামলার ভয় দেখিয়ে নানা ধরনের হয়রানি অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা বহুরূপী ডিভোর্স নারী সোনিয়া আক্তার (২৮)।সোনিয়ার ফাঁদে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন একাধিক ব্যক্তি। সোনিয়ার প্রতারণা ও জালিয়াতি অপকর্মের ফিরিস্তি তুলে ধরে তাকে গ্রেফতার এবং কঠোর শাস্তির দাবিতে শুক্রবার সকালে সোনারগাঁও স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন সোনারগাঁও উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।
এসময় তিনি আরও জানান যে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন এর ছোট সাদিপুর এলাকার  মৃত ইউসুফের মেয়ে এক সন্তান জননী ডিভোর্স সোনিয়া আক্তার (২৮)নামের নারি তার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করে ফাঁসানোর জন্য অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন দীর্ঘদিন যাবত বিভিন্ন সময়ে তাহার অসৎ উদ্দেশ্য হাছিল ও অর্থনৈতিক লাভবানের জন্য আমাকে প্রথমে প্রেমের ফাঁদে ফেলার চেষ্টা করে।আমি তার প্রেমের ফাঁদে না পরার পর বহুরূপী সোনিয়া আক্তার বিভিন্ন সময়ে অচেনা নাম্বারে আমাকে ফোনে বিরক্তি করতো এবং আমাকে বিভিন্ন ধরনের হয়রানি ও হুমকি দিয়ে রাস্তা ঘাটে হেনস্তা করতে মরিয়া হয়ে উঠে।
সোনিয়া আক্তার এর প্রতিবেশীরা জানান যে, তার সাথে  আগে আরও আমন ঘটনা ঘটেছেএবং তার নামে গ্রামে অনেক বিচার সালিশ হয়েছে।
এ ঘটনায় সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন আমরা অতি তারাতাড়ি এই ঘটনা  তদন্ত করে এর কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করবো। যাতে করে সোনারগাঁও উপজেলায় আর অমন ঘটনা না ঘটে।

আপনি আরও পড়তে পারেন