সোনারগাঁয়ে হেরিটেজ পলিমার এন্ড ল‍্যামিটিউব কোম্পানীর কর্মকর্তার নিকট ১০লক্ষ টাকা চাঁদার অভিযোগ

সোনারগাঁয়ে হেরিটেজ পলিমার এন্ড ল‍্যামিটিউব কোম্পানীর কর্মকর্তার নিকট ১০লক্ষ টাকা চাঁদার অভিযোগ
সোনারগাঁ(নারায়ণগঞ্জ) থেকে ইয়াকুব হোসেন
নারায়নগঞ্জের সোনারগাঁ  পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে প্রায় ৪/৫ কাণি জমি ক্রয় করে আল মোস্তফা গ্রুপ। উক্ত জমি ক্রয় করে একটি হেরিটেজ পলিমার এন্ড ল‍্যামিটিউব কোম্পানী তৈরী করার জন‍্য।
আল মোস্তফা গ্রুপ ক্রয়কৃত জমিতে  কোম্পানী প্রতিষ্ঠা  করার লক্ষ্যে ১৭ই জুন শূক্রবার সকাল সাড়ে ৯টার সময় সয়েল টেষ্ট করতে শ্রমিকদের নিয়ে গেলে কতিপয় কিছু উশৃঙ্খল  ব‍্যক্তি দুধঘাটা গ্রামের শাহাদাত ভুইয়ার ছেলে মজিবর রহমান( ৫৫) ওয়াহিদের ছেলে বদু(৩৫) মজিবর রহমানের ছেলে সুমন (৩০) গিয়াসউদ্দীনের ছেলে আসাদুল (৩১)জাহেদ আলীর ছেলে মাহাবুব(৩০)  মজিবর রহমানের ছেলে মেজু(৩১) ফজর আলীর ছেলে আল -আমীন(৩২) সহ অজ্ঞাত আরো ১৫/২০জন এসে ১০লক্ষ টাকা চাঁদা দাবী করে এবং চাঁদা না দিলে কাজ বন্ধ করে দেয়।
চাঁদা দিতে না  চাইলে  উশৃঙ্খল ব‍্যক্তিরা কর্মকর্তা কামাল ও ইঞ্জিনিয়ার মোনতাজ উদ্দীনকে মাথায় পিস্তল ঠেকিয়ে ভয়-ভীতি দেখিয়ে এবং শ‍্রমিকদের মারপিট করে প্রায় ১৪ লক্ষ টাকার মালা-মাল নিয়ে যায়।
এ ব‍্যাপারে অঙ্গ প্রতিষ্ঠানের কর্মকর্তা কামাল হোসেন নিজে বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ হাফিজুর রহমান বলেন,আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি।  তদন্ত সাপেক্ষে কঠোর ভাবে আইনের  ব‍্যবস্থা গ্রহন করা হবে।

আপনি আরও পড়তে পারেন