সৌদি থেকে লাইভে নারীর নির্যাতনের বর্ণনা, বাঁচার আকুতি (ভিডিও)

বাংলাদেশি এক নারীর সৌদি আরব থেকে ফেসবুক লাইভে নির্যাতিনের বর্ণনা দিয়ে বাঁচার আকুতির লাইভ ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে ওই নারী বলছেন, আমি মনে হয় আর বাঁচবো না, আমি মনে হয় মরেই যাব। আমি এখানে খুবই কষ্টে আছি। আমি চোখে কিছু দেখতে পাচ্ছি না। আমি জানি না এখান থেকে কী করে রক্ষা পাব।

তিনি বলেন, আমার আগের বাসায় অনেক নির্যাতন করেছে। ১৫ দিন এক ঘরে আটকে রেখে নির্যাতন করেছে, কিছু খেতে দেয়নি। ওখান থেকে আরেক জায়গায় পাঠিয়েছে সেখানেও নির্যাতন করা হচ্ছে। আমারকে গরম তেল দিয়ে হাত পুড়িয়ে দেওয়া হয়েছে। আমাকে বেঁধে মারধর করা হয়েছে। আমাকে বাঁচাও। আমাকে এখান থেকে নিয়ে যাও। না হলে আমি মরেই যাব।

তিনি আরও বলেন, ‘আমি বাংলাদেশের অফিসে আক্তারের কাছে ফোন দিয়েছিলাম। সে আমার সাথে উল্টা-পাল্টা খারাপ কথা কই। আমি হাবিবের কাছে ফোন দিয়েছিলাম, সেও উল্টা-পাল্টা খারাপ কথা কই। আমি তাদের কাছে সাহায্য চাইছি। কিন্তু তারা আমাকে সাহায্য করছে না। আমি চুরি করে টয়লেট থেকে কথা বলছি। আমাকে নিয়ে যাও, আমাকে বাঁচাও নয়তো আমি মরে যাব।’

ভিডিওতে এক ব্যক্তি লিখেছেন, ওই নারীর নাম নাজমা বেগম। তিনি গত ২ সেপ্টেম্বর নির্যাতনের মুখে সৌদি আরবে মারা যান। গত ২৪ অক্টোবর তার লাশ এসেছে।

DMCA.com Protection Status

আপনি আরও পড়তে পারেন