স্ত্রীর জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

স্ত্রীর জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

গুরুতর অসুস্থ নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির জন্য দোয়া চেয়েছেন তার স্বামী নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। সোমবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে লিপি ওসমানকে। 

সেখানে নিউরো মেডিসিন ও অর্থপেডিক বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের যৌথ বোর্ড তার চিকিৎসায় নিয়োজিত রয়েছেন বলে জানা গেছে।

 

 

এদিকে স্ত্রীর আশু রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জবাসী ও দেশের মানুষের কাছে দোয়া ‘ভিক্ষা’ চেয়েছেন শামীম ওসমান।

সোমবার টেলিফোনে স্ত্রীর অসুস্থ্তার বিষয়টি নিশ্চিত করে শামীম ওসমান জানিয়েছেন, এমআরআই করার পর লিপি ওসমানের প্রকৃত সমস্যা নিরুপন করেছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। এ মুহূর্তে প্রিয় নারায়ণগঞ্জবাসীসহ দেশ-বিদেশে যে যেখানে আছেন, সবার কাছে দোয়া চাচ্ছি লিপির জন্য। সবাই আল্লাহর দরবারে দোয়া করবেন। আল্লাহ যেন দ্রুত সুস্থ করে দেন আমার স্ত্রীকে।

প্রসঙ্গত, দেশের প্রভাবশালী রাজনৈতিক পরিবার ওসমান পরিবারের পুত্রবধূ ও এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনা সঙ্কটের প্রথম ধাপ থেকেই নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনাকালে জেলার অসংখ্য পরিবারকে প্রকাশ্যে-গোপনে সাহায্য করে মানবতার বহু উদাহরণ সৃষ্টি করে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছিলেন লিপি ওসমান। করোনার প্রার্দুভাব শুরু হওয়ার প্রথম থেকেই তিনি কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন বিভিন্ন মাধ্যমে। অনেকে তাকে মোবাইলে কল করে কিংবা ক্ষুদে বার্তা প্রেরণ করেও অসহায়ত্বের কথা বলেছেন। তিনি সঙ্গে সঙ্গে সেই অসহায় মানুষের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন। শুধু করোনাকালে অসহায় পরিবারই নয়, লিপি ওসমান কখনো সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীকে, কখনো ক্যান্সার আক্রান্তের পাশে, কখনো আগুনে দগ্ধ পরিবারকে চিকিৎসা, অর্থ সহায়তাসহ হাত বাড়িয়েছেন অসহায় খেলোয়ারের পাশেও।

আপনি আরও পড়তে পারেন