স্ত্রীর পরকীয়ায় জীবন গেল স্বামীর

দেশে ফিরে স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে খুন হয়েছে যশোরের বেনাপোলের জামাল হোসেনকে (৩৮)। নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবর রহমানের ছেলে। দেশে আসার মাত্র ১০ ঘন্টার মধ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ।

বুধবার নিজ বাড়ির বেডরুমে স্ত্রী আয়েশা তার কথিত প্রেমিক ও বাবা-মায়ের সহযোগিতায় হত্যা করে। এ ঘটনায় তাৎক্ষনিক পুলিশ আয়েশার মা-বাবাসহ তিনজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, শশুর রিয়াজুল ইসলাম টুকু, ও শাশুড়ি ফুলবুড়ি।

নিহতের বাবা হবিবার রহমান অভিযোগ করেন, তার ছেলে প্রায় ১৫ বছর যাবৎ মালয়েশিয়া ছিল। বিদেশে যাওয়া পর সময় একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সাথে বিয়ে হয়। আর ১৫ বছরে তার ছেলে মালয়েশিয়া থেকে ৩ বার বাড়ি এসেছে।

তিনি বলেন, তার ছেলে বাড়ি না থাকার কারনে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সাথে প্রেম করত। প্রায়ই কারো না কারো সাথে মোটর সাইকেলে বাড়ি থেকে বের হয়ে দুই তিন দিন পর বাড়ি ফিরত। তার ছেলের আলাদা করে যে বিল্ডিং বাড়ি তৈরী করেছে, সেই বিল্ডিংয়ে আয়েশা ও তার মা বাবা বসবাস করত।

তিনি বলেন, তার ছেলে মঙ্গলবার বেলা ২ টার সময় মালয়েশিয়া থেকে বাড়ি আসে। আর রাত ১২ টার সময় তার বুকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, হত্যার তদন্তের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তাদের সাথে আলাপ চলছে কে বা কারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত তদন্ত না করে কিছু বলা যাবে না। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন