স্বামী হত্যা : প্রেমিকসহ স্ত্রীর যাবজ্জীবন

স্বামী হত্যা : প্রেমিকসহ স্ত্রীর যাবজ্জীবন

দিনাজপুর স্বামী হত্যায় প্রেমিকসহ স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় দিনাজপুর জেলা ও দায়েরা জজ আদালতের সিনিয়র দায়েরা জজ আজিজ আহমদ ভূঞা এই রায় দেন।

জানা যায়, ওই গৃহবধূর স্বামীর পার্বতীপুর নতুন বাজারে মুদির দোকান ছিল। অধিকাংশ সময় দোকানে থাকতেন তিনি। ২ ছেলেমেয়ে পড়ালেখার সুবাদে বাইরে অবস্থান করে। এই সুযোগে শ্রী মানিক রবি দাস ওই মুদিদোকানির স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন।

পড়ে বিষয়টা জানাজানি হলে মুদিদোকানি তার স্ত্রীকে শাসন করেন। এর জের ধরে ২০১৫ সালের ১৫ অক্টোবর আনুমানিক ভোর ৫টায় শয়নকক্ষে মুদিদোকানিকে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

আসামিরা হলেন নিহতের স্ত্রী (৩৮) এবং তার প্রেমিক শ্রী মানিক রবি দাস। আসামিদের আটক করলে তারা পুলিশের কাছে ১৬৪ ধারা জবানবন্দি দেয় যে তারা দুইজন মিলে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করে।

আসামিপক্ষের আইনজীবী হযরত আল বেলল বলেন, মৃতের গলায় শুধু দাগ ছিল যা আত্মহত্যা বলে রির্পোট দেয় ডাক্তার। এতে আজকের যে রায় তার কোনো ভিত্তি নেই। আসামিপক্ষ যদি উচ্চ আদালতে আবেদন করে তাহলে খালাস পেয়ে যাবেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রবিউল ইসলাম বলেন, আজকে মুদিদোকানি হত্যা মামলার দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এই রায়ে আমরা খুশি ও সন্তুষ্ট।

আপনি আরও পড়তে পারেন