স্বাস্থ্য অধিদপ্তরের প্রশংসাপত্র পেল ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

মো. রাজু ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের প্রশংসাপত্র লাভ করেছে।পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচির জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ প্রশংসাপত্রটি প্রদান করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ সাইফুর রহমান খান।
স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাসার মোহাম্মদ খরশীদ আলম স্বাক্ষরিত প্রশংসাপত্রটি গত ২৩ নভেম্বর প্রেরণ করেছেন।
প্রশংসাপত্র থেকে জানা যায়, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের গত ২৭ অক্টোবরে অনুষ্ঠিত মাসিক সমন্বয় সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচিটি প্রশংসিত হয়েছে। যাহা স্বাস্থ্য বিভাগের ভাবমূর্তিকে উজ্জল করেছে।অপরদিকে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডাঃ মোঃ শামিউল ইসলাম এক পত্রের মাধ্যমে ঢাকা বিভাগের সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচিটি অনুসরণ করে সে বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে অনুরোধ জানানো হয়েছে।এ বিষয়ে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ সাইফুর রহমান খান বলেন, স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচি (এসএসকে) চলমান থাকায় এবং অত্র স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা ও কর্মচারির সহায়তায় এটি সম্ভব হয়েছে। প্রশংসিত হওয়ায় ভাগিদার সকলে।
https://www.youtube.com/watch?v=C5qwz41TF3A&t=2s

আপনি আরও পড়তে পারেন