হবিগঞ্জে গণধর্ষণের মামলায় আরও তিন আসামি গ্রেপ্তার

হবিগঞ্জে গণধর্ষণের মামলায় আরও তিন আসামি গ্রেপ্তার

হবিগঞ্জের লাখাই উপজেলার টিক্কা হাওরে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে স্বামীকে বেধে নববধূকে গণধর্ষণের মামলায় আরও তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে ওই মামলায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার মোড়াকরি গ্রামের জুয়েল মিয়া, হৃদয় ও সুজাত। এ মামলায় এখনো পলাতক রয়েছেন দুই আসামি।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা।

এ বিষয়ে আজ বেলা আড়াইটার পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, রেবাবার ভোরে লাখাই থানার একদল পুলিশ বান্দবানের নলিয়া এলাকায় দিনভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সোমবার সকালে তাদের লাখাই থানায় নিয়ে আসা হয়। বর্তমানে তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ২৫ আগস্ট উপজেলার ওই গ্রামের এক যুবক তার নববধূকে নিয়ে টিক্কা হাওরে ঘুরতে যান। হাওরের মধ্যখানে যাওয়ামাত্রই একই গ্রামের মুছা মিয়ার নেতৃত্বে আট যুবক তাদের নৌকায় উঠে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে। পরে নির্জন স্থানে নিয়ে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে।

বিষয়টি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে বলে হুমকি দেন। এ ঘটনার পর স্বামী-স্ত্রী ভয়ে বিষয়টি গোপন রাখেন। গত বুধবার স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন স্বামী।

কিছুদিন পর সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে নববধূর স্বামীর কাছে ৯ লাখ টাকা চাঁদা দাবি করেন আসামিরা। অবশেষে তিনি নিরুপায় হয়ে বৃহস্পতিবার হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এ মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে।

 

আপনি আরও পড়তে পারেন