হোটেলের বিছানায় ‘অশ্লীল’ নাচ, তোপের মুখে মীর

হোটেলের বিছানায় ‘অশ্লীল’ নাচ, তোপের মুখে মীর

কলকাতার জনপ্রিয় রেডিও জকি, উপস্থাপক ও অভিনেতা মীর আফসার আলী। বাংলাদেশেও তার অসামান্য পরিচিতি রয়েছে। নান্দনিক উপস্থাপনা, হাসি-ঠাট্টা কিংবা ভ্লগিংয়ের জন্য বরাবরই প্রশংসিত তিনি।

তবে এবার ঘটল ব্যতিক্রম। সমালোচনা আর বিতর্কের মুখে পড়েছেন এই তারকা। ফেসবুকে শেয়ার করা তার একটি ভিডিও ঘিরে নিন্দার ঝড় বইছে। নাচটিকে ‘অশ্লীল’ বলেও আখ্যা দিচ্ছেন অনেকে।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে সেই ভিডিওটি নিজের ফেসবুক পেজে শেয়ার করেন মীর। তাতে দেখা যায়, তার পরনে প্যান্ট নেই, কেবল পাঞ্জাবি পরেছেন। সেই পাঞ্জাবির আবার সব বোতাম খোলা। একটি হোটেলের বিছানার উপর দাঁড়িয়ে ‘আজ রাতে’ গান গাইতে গাইতে নাচতে থাকেন।

ভিডিওর ক্যাপশনে মীর লিখেছেন, ‌‘তুমি যখন বোরড, এটা করতে পার। মাঝেমাঝে আমাদেরও একটু মজা করতে ইচ্ছে করে।’

মীরের এই নাচ-গানকে সহজভাবে নেয়নি নেট দুনিয়া। সাধারণত তার কর্মকাণ্ডকে মানুষ মজা হিসেবেই নেয়। তবে এটা যেন সব কিছুকে ছাড়িয়ে গেল। তাই নিন্দা আর প্রশ্নবানে জর্জরিত হচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, কলকাতার একটি পাঁচতারা হোটেলে শুটিং ছিল মীরের। টানা শুটিং করতে করতে একঘেয়ে লাগছিল তার। তখনই এই কাণ্ডটি ঘটিয়েছেন।

মীরের এই কাণ্ড দেখে অনেকে তাকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রোদ্দুর রায়ের সঙ্গে তুলনা করছেন। বলছেন, ‘রোদ্দুর রায় জেলে একা একা কষ্ট পাচ্ছে। এইবার মীর দা কেও সেখানে পাঠিয়ে দেয়া হোক। দুজনে জমে যাবে।’

আবার আরেকজন হতাশা প্রকাশ করে মন্তব্য করেছেন, ‘ছি! আপনার দীর্ঘদিনের একটা সংগ্রামী নাম-খ্যাতি। পুরোটা আজ এই বিছানার ওপর দিয়ে গেলো। মঞ্চে দাঁড়িয়ে লম্বা লম্বা নীতি বাক্য জাস্ট ফানুস হয়ে গেলো।’

 

 

আপনি আরও পড়তে পারেন