১০ টাকা বেশি চাওয়ায় রিকশাচালককে হত্যাকারী গ্রেফতার

১০ টাকা বেশি চাওয়ায় রিকশাচালককে হত্যাকারী গ্রেফতার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ১০ টাকা বেশি ভাড়া চাওয়ায় অটোরিকশাচালককে কুপিয়ে হত্যাকারী নুরুল আমিন মোর্শেদকে (৭৫) বেনাপোল বাজার থেকে গ্রেফতার করেছে পোর্ট থানার পুলিশ।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে বেনাপোল স্কুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। তিনি নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার ৫ নং গণিপুর ওয়ার্ডের আলী আকবরের ছেলে।

বিষয়টি বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। তিনি বলেন, বর্তমানে তাকে নোয়াখালীতে আনা হচ্ছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, গোপন সংবাদে জানতে পারি নোয়াখালী বেগমগঞ্জ থানার রিকশাচালক আবুল হোসেন হত্যার আসামি নুরুল আমিন মোর্শেদ বেনাপোল এলাকায় অবস্থান করছে। এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল হাইস্কুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটকের বিষয়টি বেগমগঞ্জ থানাকে অবহিত করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বেলা দেড়টার দিকে ১০ টাকা বেশি ভাড়া চাওয়ায় অটোরিকশাচালককে কুপিয়ে হত্যা করা হয়।

স্থানীয় সূত্র জানায়, দুপুর পৌনে ২টার দিকে রিকশাচালক আবুল হোসেন চৌমুহনী রেলস্টেশন থেকে এক ব্যক্তিকে নিয়ে গণিপুর গ্রামে যান। একপর্যায়ে ওই যাত্রীর সঙ্গে ভাড়া নিয়ে তার বাগবিতণ্ডা হয়। পরে ওই যাত্রী ১০ টাকা রিকশা ভাড়া বেশি চাওয়ার জেরে বাড়ি থেকে দা এনে রিকশাচলকের গলায় কোপ দেন। এতে তার গলার শ্বাসনালি কিছু অংশ কেটে যায়।

এ সময় স্থানীয়রা চালককে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তিনি মারা যান।

আপনি আরও পড়তে পারেন