১০ দেশে লোক নিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

১০ দেশে লোক নিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এশিয়া ও মধ্যপ্রাচ্যে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী বাংলাদেশি নাগরিকরা আবেদন করতে পারেন।

যেসব স্টেশনে লোক নেওয়া হবে : ইউএই (দুবাই, শারজাহ, আবুধাবি, রাস আল খাইমাহ), ওমান (মাস্কাট), কাতার (দোহা), মালয়েশিয়া (কুয়ালালামপুর), সিঙ্গাপুর, থাইল্যান্ড (ব্যাংকক), ভারত (কলকাতা ও চেন্নাই), চীন (গুয়াংজু) , মালদ্বীপ (পুরুষ) ও শ্রীলঙ্কা (কলম্বো)।

পদের নাম : ম্যানেজার ( কাস্টমার সার্ভিস)। পদের সংখ্যা : নির্ধারিত না।  শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস।

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট হোস্ট দেশ বা অঞ্চলে সমমান পদে যেকোনো এয়ারলাইন্স বা ট্রাভেল এজেন্সিতে ৪-৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা ৪৫ বছর। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। শক্তিশালী যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত দেশসমূহে বসবাসের অনুমতিপ্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে। স্থানীয় ভাষা জানা থাকলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য করা হবে। এছাড়াও দেশসমূহের ড্রাইভিং লাইসেন্স থাকলে বাড়তি সুবিধা যোগ করা হবে।

বেতন : ২০০০-২২০০ ইউএস ডলার ( ১,৮৮,৬২২ টাকা )

আবেদন যেভাবে :  শুধুমাত্র স্বস্ব স্টেশন/অঞ্চলে বসবাসকারী যোগ্য বাংলাদেশি নাগরিকদের ২০ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে সিভি পাঠাতে অনুরোধ করা হয়েছে। সিভি পাঠানো যাবে  career@usbair.com-এ ইমেইল ঠিকানায়।

আজ যেসব চাকরির আবেদনের শেষ দিন – ১০ ফেব্রুয়ারি

আপনি আরও পড়তে পারেন