২৭ বছরের জাতীয় রেকর্ড ভাঙলেন মনিরুজ্জামান

নারায়ণগঞ্জে পাইরেসি চক্রের ২৩ সদস্য আটক

শুক্রবার থেকে শুরু হয়েছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক ৪১তম জাতীয় এথলেটিকস প্রতিযোগিতা-২০১৭।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম আজ শনিবার দ্বিতীয় দিনে জ্যাভলিন থ্রো তে নতুন জাতীয় রের্কড গড়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর মো. মনিরুজ্জামান। তিনি ৬৪.০৫ মিটার দূরে ছুড়ে এই রেকর্ড গড়েন। জ্যাভলিন থ্রোতে আগের জাতীয় রের্কডটি ছিল চট্টগ্রামের মো. রাশেদুজ্জামান। তিনি ১৯৯০ সালে ৬৩.৭৪ মিটার দূরে ছুড়ে রেকর্ডটি গড়েছিলেন। সেটি আজ ভেঙে দিয়েছেন মনিরুজ্জামান।

তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতায় দ্বিতীয় দিনে মোট ২২টি ইভেন্ট শেষ হয়েছে। ১০ টি স্বর্ণ, ১৫ টি রৌপ্য এবং ৫টি ব্রোঞ্জসহ মোট ৩০ পদক নিয়ে বাংলাদেশ সেনাবাহিনী প্রতিযোগিতার পদক তালিকার শীর্ষে অবস্থান করছে। বাংলাদেশ নৌ বাহিনী ১০টি স্বর্ণ, ৫টি রৌপ্য এবং ৭টি ব্রোঞ্জসহ মোট ২২টি পদক নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে ও ১টি স্বর্ণ, ২টি রৌপ্য এবং ৫টি ব্রোঞ্জসহ মোট ৮টি পদক নিয়ে তৃতীয় অবস্থানে আছে বাংলাদেশ জেল।

উল্লেখ্য যে, আগামীকাল ১০০ মিটার স্প্রিন্ট ইভেন্ট (পুরুষ) বিকাল ৩টা ৩০ মিনিটে এবং ১০০ মিটার স্প্রিন্ট (মহিলা) বিকাল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতার সমাপনী আগামীকাল বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ এথলেটিকস ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment