৩২ বছর পর কাশ্মীরে ‘হাউসফুল’ সিনেমা হল

৩২ বছর পর কাশ্মীরে ‘হাউসফুল’ সিনেমা হল

‘পাঠান’ ছবি মুক্তির প্রথম দিনই একের পর এক রেকর্ড করেছে। আর প্রথম দিনই সবচেয়ে আয় করা হিন্দি ছবি হিসেবে ‘পাঠান’-এর নাম শীর্ষে উঠে এসেছে। এর পাশাপাশি আরেকটি রেকর্ড এই ছবির ঝুলিতে ঢুকে পড়েছে।

দৈনিক আগামীর সময়

‘পাঠান’ কাশ্মীরের বুকে যে ঝড় তুলেছে, গত ৩২ বছরে তা হয়নি। আগে থেকে কিং খানের এই অ্যাকশনধর্মী ছবিকে ঘিরে কাশ্মীরবাসীদের মধ্যে উত্তেজনা প্রবল ছিল। আর তার প্রতিফলন ধরা পড়ল বক্স অফিসে। ‘পাঠান’-এর কারণে কাশ্মীরের সিনেমা হলমালিকদের সুখের দিন ফিরেছে বলা যায়।

৩২ বছর পর এখানকার সিনেমা হলের বাইরে ‘হাউসফুল’ বোর্ড দেখা গেছে। তাই সিনেমা হলের মালিকেরা দারুণ খুশি। আর তাঁরা শাহরুখকে ধন্যবাদ জানিয়েছেন। কাশ্মীরের এক থিয়েটারের বাইরে হাউসফুল বোর্ডের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হয়েছে।

আর তার সঙ্গে লেখা হয়েছে, ‘আজ “পাঠান” সমগ্র দেশকে একসূত্রে বেঁধেছে। আমরা সবাই কিং খানের কাছে কৃতজ্ঞ। কারণ, ৩২ বছর পর কাশ্মীর ভ্যালির থিয়েটারের বাইরে হাউসফুল বোর্ড ঝুলছে। শাহরুখ খান, আপনাকে ধন্যবাদ।’ এই পোস্টে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, যশরাজ ফিল্মসকে ট্যাগ করা হয়েছে।

মুক্তির প্রথম দিন ছবিটি ৫৭ কোটির মতো ব্যবসা করেছিল। ‘পাঠান’ মুক্তির দ্বিতীয় দিন ২৬ জানুয়ারির ছুটির পুরোপুরি ফায়দা উঠিয়েছে। জানা গেছে, এদিন ৫৯ দশমিক ৫০ কোটি আয় করেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি। সব মিলিয়ে এই ছবির কালেকশন ১২৬ দশমিক ৫০ কোটি হয়েছে।

আপনি আরও পড়তে পারেন