বিএনপির কেন্দ্রীয় কমিটিতে মানিকগঞ্জের ৬ নেতা, উজ্জিবিত তৃণমূল নেতাকর্মীরা

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে মানিকগঞ্জের ৬ নেতা, উজ্জিবিত তৃণমূল নেতাকর্মীরা

মানিকগঞ্জ: মানিকগঞ্জ থেকে বিশিষ্ঠ শিল্পপতি হারুনার রশিদ খাঁন মুন্নু, জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খাঁন শান্তসহ ৬ জন সদ্য ঘোষিত বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ঠাই পেয়েছে। আফরোজা খান রিতা সাবেক মন্ত্রী মুন্নুর মেয়ে ও শান্ত সাবেক শিল্পমন্ত্রী প্রয়াত সামসুল ইসলাম খাঁন নয়া মিয়ার ছেলে।

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে মানিকগঞ্জের ৬ নেতা, উজ্জিবিত তৃণমূল নেতাকর্মীরা

৫৯৪ সদস্য বিশিষ্ঠ কমিটিতে স্থান পাওয়া অন্যরা হলেন, দলটির দু:সময়ের কান্ডারী প্রয়াত মহাসচিব খন্দকার দেলেয়ার হোসেনের ছেলে খোন্দকার আব্দুল হামিদ ডাবলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস, এ জিন্নাহ ও সাবেক ছাত্রনেত্রী রুখসানা খানম মিতু। তাঁদেরকে নির্বাহী কমিটির সদস্য করা হয়েছে। কমিটি ঘোষনার পর উজ্জিবিত হয়ে উঠেছে সরকারের দমন-পীড়নে ঝিমিয়ে পড়া জেলার তৃণমূল বিএনপির নেতা কর্মীরা। প্রতিদিন শতশত কর্মী-সমর্থকরা দল বেধে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন তাঁদের প্রাণপ্রিয় নবনির্বাচিত নেতৃবৃন্দকে।

13319705_887717598005898_3066462706435228240_n

জেলা ছাত্র দলের সভাপতি মাসুদ পারভেছ বলেন, সাবেক মন্ত্রী হারুনার রশিদ খাঁন ও তাঁর সুযোগ্য মেয়ে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও দক্ষ সংগঠক সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম খাঁন শান্তকে দলের চেয়ারপার্সনের উপদেষ্টা করায় জিমিয়ে পড়া বিএনপি সুসংগঠিত ও চাঙ্গা হয়ে উঠবে। তিনি দলের কেন্দ্রীয় কমিটিতে মানিকগঞ্জের ৬ নেতাকে স্থান দেয়ায় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানকে ধন্যবাদ জানান।

আফরোজা খান রিতা বলেন, আমি এর আগে জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছি। দু:সময়ে নেতাকর্মীদের পাশে থেকে দলের জন্য কাজ করেছি ও এখনো করে যাচ্ছি। সাংগঠনিক দক্ষতা ও দল গোছানোয় বিশেষ ভূমিকা রাখায় দেশনেত্রী আমাদের পিতা-কন্যাকে তাঁর উপদেষ্টা বানিয়েছেন। তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।

Brand Bazaar

ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খাঁন শান্ত বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বাংলাদেশ বর্তমানে ক্রান্তিকাল অতিক্রম করেছে। এ থেকে দেশের মানুষকে মুক্তি দিতে জাতীয়তাবাদী শক্তির বিকল্প নেই। তিনি আরো বলেন, আমার এ প্রাপ্ত সম্মান মানিকগঞ্জের সর্বস্তরের নেতাকর্মীদের ত্যাগের ফসল।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment