যৌথ প্রযোজনার মুভি নিয়ে মুখ খুললেন রিয়াজ

যৌথ প্রযোজনার মুভি নিয়ে মুখ খুললেন রিয়াজ

Brand Bazaar

বাংলা চলচ্চিত্রের একসময়ের তুমুল জনপ্রিয় এবং ব্যস্ত নায়ক রিয়াজ। বর্তমানে বড় পর্দার জন্য খুব বেছে বেছে কাজ করলেও তার জনপ্রিয়তায় তেমন ভাটা পড়েনি। তবে টিভি পর্দায় তিনি এখন বলতে গেলে নিয়মিত মুখ। আসন্ন ইদুল আজহা সামনে রেখে তিনি ভীষণ ব্যস্ত। সম্প্রতি সংবাদমাধ্যমে কথা বললেন যৌথ প্রযোজনার ছবির বিষয়ে।

যৌথ প্রযোজনার মুভি নিয়ে মুখ খুললেন রিয়াজ

রিয়াজের মতে, যৌথ প্রযোজনার ছবিগুলোর ইতিবাচক দিক অনেক বেশি। তবে তিনি মনে করেন যৌথ প্রযোজনার ক্ষেত্রে নিয়ম কানুন সঠিকভাবে মানা হচ্ছে না। এতে করে আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি বেশ ক্ষতির মুখে পড়ছে। তিনি যৌথ প্রযোজনার পক্ষে; তবে দেশের চলচ্চিত্রাঙ্গন ক্ষতির মুখে পড়ে এ ধরনের যৌথ প্রযোজনার পক্ষে তিনি নন।

13319705_887717598005898_3066462706435228240_n

সিনেমায় না থাকার কারণ হিসেবে নিজের অসুস্থতাকেই বড় কারণ বলেছেন রিয়াজ। হার্টের সমস্যার কারণে ডাক্তারের কড়া নির্দেশেই তাকে এখন জীবনযাপন করতে হয়। এছাড়াও বর্তমানে ছবির যে ট্রেন্ড চলছে সেটা তিনি খুব একটা পছন্দ করছেন না। তাই বড় পর্দায় অভিনয়ের বিষয়টি নিয়ে খুব একটা গুরুত্ব দিচ্ছেন না রিয়াজ। বিজ্ঞাপনচিত্রের ক্ষেত্রেও তার এই বাছবিচারের বিষয়টি আছে। বাছবিচার করেই বিজ্ঞাপনচিত্রে অভিনয় করবেন তিনি। তবে ছোট পর্দায় নিয়মিতই দেখা যাবে তাকে। রিয়াজ সর্বশেষ প্রখ্যাত কথাশিল্পী হুমায়ুন আহমেদের উপন্যাস অবলম্বনে মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ সিনেমাটিতে অভিনয় করেন। এতে রিয়াজের বিপরীতে ছিলেন হালের আলোচিত নায়িকা মাহিয়া মাহি।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment