লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিম

লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিম

শাকিলা জাফর, সুবর্ণা মুস্তাফা, আফসানা মিমি, বিপাশা হায়াত, মেহ্জাবিনসহ অনেকেই ইউনিলিভারের পণ্য লাক্সের শুভেচ্ছাদূত হয়েছেন। সেই পথ ধরে এবার পণ্যটির শুভেচ্ছাদূত হলেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। এ বিষয়ে সম্প্রতি এক বছরের জন্য লাক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই লাক্স তারকা। ইউনিলিভারের একটি দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিম

এ প্রসঙ্গে মিম বলেন, প্রথমবার লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছি। বেশ ভালো লাগছে। নতুন এই বিজ্ঞাপনের থিমটিও ভালো লেগেছে আমার। জলে থাকা পদ্ম ফুলকে নিয়ে স্টোরিটা তৈরি হয়েছে। এটি পরিচালনা করছেন সাবরিনা আইরিন। আরও চার-পাঁচটি বিজ্ঞাপন সামনে নির্মাণ হবে। সব কটিতেই মডেল হিসেবে কাজ করবেন মিম। এর পাশাপাশি সারা দেশের বিলবোর্ডেও শোভা পাবে তার ছবি।

মিম বর্তমানে বেশ কিছু ছবিতে কাজ করছেন। এর মধ্যে রয়েছে অনন্য মামুনের পরিচালনায় ‘আমি তোমার হতে চাই’ এবং তারেক শিকদার পরিচালিত ‘দাগ’। দুটি ছবিতেই তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এছাড়া মিমের অভিনয়ে মুক্তির অপেক্ষায় রয়েছে তানিয়া আহমেদ পরিচালিত ছবি ‘আকাশে বাতাসে রটিয়ে দিলাম’। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment