ঢাকা জেলার ৫৬ সদস্য বিশিষ্ট বিএনপির নতুন কমিটি অনুমোদন – খন্দকার আবু আশফাক সাধারণ সম্পাদক

ঢাকা জেলার ৫৬ সদস্য বিশিষ্ট বিএনপির নতুন কমিটি অনুমোদন - খন্দকার আবু আশফাক সাধারণ সম্পাদক

 

দেড় যুগ পর ডা. দেওয়ান সালাউদ্দিনকে সভাপতি ও খন্দকার আবু আশফাককে সাধারণ সম্পাদক করে বিএনপির ঢাকা জেলার ৫৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে সাংগঠনক সম্পাদক করা হয়েছে সাবেক ছাত্রনেতা রেজাউল কবির পলকে।

নতুন কমিটিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ব্যারিস্টার জিয়াউর রহমান, অপর্ণা রায় ও খোরশেদ আলমকে ‘সম্মানিত’ সদস্য হিসেবে রাখা হয়েছে।

ঢাকা জেলার ৫৬ সদস্য বিশিষ্ট বিএনপির নতুন কমিটি অনুমোদন - খন্দকার আবু আশফাক সাধারণ সম্পাদক

 

এছাড়া সহ সভাপতি হয়েছেন নাজিম উদ্দিন মাস্টার, জমিজ উদ্দিন, কফিল উদ্দিন, নাজিমউদ্দিন মঞ্জু, মো. সাহবুদ্দিন আহমেদ, ইফতেখার আল ফারুকী, মো. আবেদ হোসেন, শরিফ মো. মহিউদ্দিন, বদিউজ্জামান বাবুল, মো. শাহ মঈনুল হোসেন বিল্টু ও ব্যারিস্টার ইরফান ইবনে আমান, যুগ্ম সম্পাদক হিসেবে নিয়োগ পেয়েছেন, আহসানা হাবিব নওয়াব, আহসানুল্লাহ চৌধুরী, অধ্যাপক এম এ জলিল, সৈয়দ আহমেদ খান, হাশমত উল্লাহ নবী, সিরাজুল ইসলাম ভুলু, আমজাদ হোসেন, খন্দকার আবু তাহের মুকুট, মো. আজগর হোসেন, মো. ফরহাদ হোসেন, মো. বদিউজ্জামান বদি, রাকিবুর রহমান খান ফরহাদ ও মাসুদ পারভেজ।

 

আর সামছুল ইসলাম, নাজিম উদ্দিন নাজিম, হাবিবুর রহমান হাবিব, হাজী এম মঞ্জুর আমীন খোকন, মো. মোজ্জাম্মেল হোসেন, নাজিম উদ্দিন চৌধুরী, হাজী আহসানুল্লাহ চুন্নু, মো. এনায়েত হোসেন ও মো. নুর করিম ভূঁইয়াকে সহ সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

 

কমিটিতে সহ সাংগঠনিক সম্পাদক পদে নাইমুর রহমান ফারদুন, জয়নাল আবেদীন বাবুল, মো. সাইফুদ্দিন সাইফুল রয়েছেন।
নাছির উদ্দিন ও অ্যাডভোকেট মনির হোসেন রানাকে দফতর সম্পাদক এবং সহ দফতর সম্পাদক মিয়া পদে আব্দুল হান্নান ও অ্যাডভোকেট সেলিম চৌধুরীকে মনোনীত করা হয়েছে।

এছাড়া সুনীল সাহাকে প্রচার সম্পাদক, অ্যাডভোকেট আবু তালেব শিকদারকে আইন বিষয়ক সম্পাদক, মো. খোরশেদ আলমকে যুব বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট মো. নাজিম উদ্দিনকে সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, মো. খলিলুর রহমান খলিলকে ক্রীড়া সম্পাদক এবং মো. নজরুল ইসলামকে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment