জয়া আহসান ভারতে বিয়ে করতে চান

https://www.youtube.com/watch?v=ZO9x1Jj9Lg8

বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।joya-ahsan ওপার বাংলায় সিনেমায় বর্তমানে চুটিয়ে কাজ করছেন তিনি। কাজ করার সুবাধে প্রতিনিয়ত কলকাতার পত্র-পত্রিকায় জয়াকে সাক্ষাতকার দিতে হয়। সম্প্রতি প্রভাবশালী পত্রিকা আনান্দবাজারকে বললেন, খুব শিগগিরি বিয়ে চান তিনি।

অবশ্য বিয়ে নিয়ে আক্ষেপ করে জয়া বলেন, কলকাতায় তো আর কাউকে পেলাম না। কী আর করা, এ দেশের গাছের সঙ্গে ভাবছি বিয়ে করে নেব। কিন্তু আক্ষেপের কথার পেছনে রয়েছে জয়ার ভারতের জাতীয় পুরস্কার হাতছাড়া হওয়ার শর্ত।

কিছুদিন আগে নির্মাতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘বিসর্জন’ ছবির ডাবিংয়ে জয়ার অভিনয় দেখে অনেকে চমকে গেছেন। অনেকে বলছেন জাতীয় পুরস্কারের মতো কাজ করেছেন জয়া।তবে বাংলাদেশের জাতীয় পুরস্কার পাওয়া এ অভিনেত্রীর ভারতের জাতীয় পুরস্কার পাবেন না  দু’টো কারণে। একটি জয়া ভারতীয় নাগরিক নন। দুই, ছবিটা যদি দু’দেশের মধ্যে জয়েন্ট ভেঞ্চার হয়, তবেই সেই ছবির নায়ক-নায়িকা অন্য দেশের হলেও জাতীয় পুরস্কারের জন্য বিবেচিত হবেন।

‘বিসর্জন’ যেহেতু জয়েন্ট ভেঞ্চার নয়, তাই জয়া ভারতের জাতীয় পুরস্কারের জন্য বিবেচিত হবেন না।আর এই আক্ষেপ থেকেই জয়া আহসান মজা করে বলেছেন, ‘কী আর করা! অন্য কাউকে তো পেলাম না। এ দেশের গাছের সঙ্গে বিয়ে করে নেব ভাবছি। তা হলে অন্তত আমি এলিজেবল হব। কী বলেন, আইডিয়াটা কেমন?’

বর্তমানে জয়া কলকাতায় থাকলেও এবার থার্টি ফাস্ট নাইট কাটাবেন সিডনিতে। এজন্য ৩১ ডিসেম্বর তিনি অস্ট্রেলিয়ায় অবস্থান করবেন ‘গেরিলা’  খ্যাত এ অভিনেত্রী।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট !

led-tv

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment