নিতম্বের উপরে কেন এমন ট্যাটু মালাইকার? জেনে নিন আসল কারণটি

395তাঁর বয়স ৪০ পেরিয়েছে। কিন্তু এখনও শরীর টাল খায়নি তাঁর। এই বয়সেও টান টান তন্বী রয়েছেন মালাইকা। সেই মালাইকারই শরীরের বেশ বিপজ্জনক একটি বাঁকে রয়েছে একটি ট্যাটু।

শরীরকে অলঙ্কৃত করার জন্য ট্যাটু বা উলকির ব্যবহার আধুনিক প্রজন্মের অত্যন্ত প্রিয়। বলিউড নায়ক-নায়িকারাও অনেকেই নিজেদের শরীরকে সাজিয়ে তোলেন ট্যাটুর সাহায্যে। কাজের প্রয়োজনে ক্যামেরার সামনে শরীরের অনেকটাই উন্মুক্ত করতে হয় তাঁদের। ট্যাটুর উপস্থিতি সে ক্ষেত্রে অন্য মাত্রা যোগ করে। বিশেষ আবেদনগ্রাহী একটি ট্যাটু রয়েছে মালাইকা অরোরা খানের শরীরেও।

সাহসী অভিনেত্রী হিসেবে মালাইকার খ্যাতি রয়েছে। শরীরকে মেলে ধরতে কখনওই কুণ্ঠিত হন না তিনি। তা ছাড়া শারীরিক সৌন্দর্যও তাঁর অতুলনীয়। তাঁর বয়স ৪০ পেরিয়েছে। কিন্তু এখনও শরীর টাল খায়নি তাঁর। এই বয়সেও টান টান তন্বী রয়েছেন মালাইকা। সেই মালাইকারই শরীরের বেশ বিপজ্জনক একটি বাঁকে রয়েছে একটি ট্যাটু। কোমরের নীচে নিতম্বের বিভাজিকার সামান্য উপরে এই ট্যাটুর অবস্থান। মালাইকা সুযোগ পেলেই বেশ গর্বের সঙ্গে প্রকাশ্যে তুলে ধরেন সেই ট্যাটু।

কিন্তু এই ট্যাটুর একটা বিশেষ তাৎপর্য রয়েছে। একটু খেয়াল করলে দেখা যাবে, ট্যাটুর মাধ্যমে কোমরের নীচে মালাইকা লিখেছেন তিনটি ইংরেজি অক্ষর— ‘NGL’। কিন্তু কী এর অর্থ?

মেসেজে ও সোশ্যাল মিডিয়ায় শব্দ সংক্ষেপীকরণে যাঁরা অভ্যস্ত, তাঁদের বুঝতে অসুবিধা হওয়ার কথা নয় যে, ‘এন জি এল’ আসলে ‘এঞ্জেল’, অর্থাৎ দেবদূত। কিন্তু হঠাৎ নিজেকে এঞ্জেল বলছেন কেন মালাইকা?

আসলে মালাইকা আফ্রিকায় প্রচলিত সোয়াহিলি ভাষার শব্দ। এবং সোয়াহিলি ভাষায় ‘মালাইকা’ শব্দের অর্থ দেবদূত বা ফেরেশতা, ইংরেজিতে এঞ্জেল। সেই কারণেই নিজের শরীরে ট্যাটুর মাধ্যমে ‘এন জি এল’ অক্ষর তিনটি লিখেছেন মালাইকা।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন5j5500

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment