সাভার মডেল থানা কোয়ার্টারে নারী এসআই’র ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভার মডেল থানা কোয়ার্টারে নারী এসআই'র ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভার মডেল থানার সরকারি কোয়ার্টার থেকে তাহমিনা খাতুন (২৬) নামে পুলিশের এক নারী উপ-পরিদর্শকের (এসআই) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে থানা প্রাঙ্গণের কোয়ার্টার থেকে এসআই তাহমিনার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থানায় সর্ব সাধারণের প্রবেশে কড়াকড়ি করা হয়েছে।

সাভার মডেল থানা কোয়ার্টারে নারী এসআই'র ঝুলন্ত মরদেহ উদ্ধার
পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার সাড়ে ৭টায় পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার খেয়ে একটি কক্ষে ঢুকে ভেতর থেকে দরজা আটকিয়ে দেয় তাহমিনা। দরজা না খোলায় এক পর্যায়ে জানালার ফাঁক দিয়ে এস আই তাহমিনা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পায় তার স্বামী মোবারক হোসেন। পরে থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে। ওই দম্পতির তানভীর হোসেন (৫) ও মাহেরা নামের (দুই মাস) দুই সন্তান রয়েছে। সে সাভার থানায় ছয় বছর ধরে কর্মরত ছিলেন। তিন মাসের মাতৃকালিন ছুটিতে ছিলেন এসআই তাহমিনা। কি কারণে ওই নারী পুলিশ আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার (ওসি) মোহসিনুল কাদির। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। তার গ্রামের বাড়ী ময়মনসিংহের মুক্তাগাছায়।
এ নারী পুলিশ কর্মকর্তার স্বামী মোবারক হোসেন একটি বেসরকারি ডেভেলপমেন্ট কোম্পানীর চাকুরীতে কর্মরত। তার বাড়ি কুমিল্লা জেলায় বলে জানিয়েছে পুলিশ। স্ত্রীর সঙ্গে কোনো ঝামেলা ছিল না দাবি করে স্বামী মোবারক হোসেন বলেন, “বাবার বাড়ি যাওয়ার জন্য সাড়ে ৮টার দিকে পাশের রুমে গিয়ে ব্যাগ গোছাচ্ছিল তাহমিনা। হঠাৎ ছোট মেয়ে কান্নাকাটি করলে তাহমিনাকে ডাকলে না আসায় সন্দেহ হয়। “পরে দরজা আটকানো দেখে অন্যদের ডেকে দরজার ভেঙে ভিতরে ঢুকে দেখি ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো আছে তাহমিনার।”
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীনুল কাদির এ আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি। তিনি জানান, সন্ধ্যার পর নিজকক্ষের ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন তাহমিনা। তবে রাতে ঝুলন্ত মরদেহ দেখেই বিষয়টি জানাজানি হয়।
ওসি মহসীনুল কাদির বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে তাহমিনা আত্মহত্যা করেছেন তা এখনও নির্দিষ্ট করে জানা যায়নি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment