মুন্সীগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

 

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জ সদর উপজেলায় শহরের খালইষ্ট এলাকার মো. বাশারের ভবনের একটি ফ্ল্যাট থেকে আরাফাত রহমান শাওন (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরের দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত আরাফাত হোসেন শাওন পেশায় একজন ইলেকট্রিশিয়ান। তিনি শহরের দেওভোগ এলাকার মজিবুর রহমানের পুত্র।

মুন্সীগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

শাওনের দ্বিতীয় স্ত্রী শ্যমালি বেগম জানান, ২৩ ডিসেম্বর ১৭ তারিখ শনিবার তার ছেলে সজলকে নিয়ে বাজার থেকে ফোসকা ও চিপস নিয়ে বাসায় ফিরলে স্বামী শাওন ঘরের দরজা আর খোলেনি। পরবর্তীতে কতক্ষণ দরজা ধাক্কা-ধাক্কি করে উত্তর ইসলামপুর নানা বাড়ী চলে যায়। পরের দিন এসেও দরজা খুলতে পারেনি। সোমবার ২৫ ডিসেম্বর বেলা ১০টার দিকে ছেলেকে নিয়ে এসে দরজা খুলতে চেষ্টা করেও পারিনি। আমার স্বামীও দরজা খুলেনি। পরবর্তীতে বাড়ির মালিক হাজী আবুল বাশার সাবের কাছে বললে সে পুলিশ খবর দিয়ে ঝুলন্ত অবস্থায় আমার স্বামীর লাশ উদ্ধার করে। দ্বিতীয় স্ত্রী শ্যামলী বেগম আরো জানান, আরাফাত রহমান শাওন কোন কাজ কর্ম করতেন না। নেশাগ্রস্থ ছিলেন। বেশীর ভাগ সময়ই সে নেশা করে বাসায় ফিরতো। ফলে বাড়িতে ঝগড়া ঝাটি লেগেই থাকতো এই পরিবারটিতে। আমাকে নেশা করে অনেক অত্যাচার করেছে সে। অনেক চিহ্ন রয়েছে আমার শরীরে। আমার ছেলেকেও সে যখন তখন মারতো। তারপরেও আমরা ভালোই ছিলাম স্বামী-স্ত্রী। ৭ হাজার টাকা বাসা ভাড়া। আমাদের সজল নামের ৭ বছরের একটি ছেলে সন্তান আছে।

Brand Bazaar ৭ বছর পূর্বে রামপালের রুমানা আক্তার প্রথম স্ত্রীর ঘরেও ৮ বছরের ফয়সাল নামে একটি ছেলে সন্তান রয়েছে। খালইস্ট বনশ্রী-মাজার রোডে বসবাসরত প্রতক্ষদর্শীরা জানিয়েছেন বাড়ির ভাড়াটিয়া দেওয়ার ক্ষেত্রে যে একটা নিয়ম কানুন আছে সে নিয়ম কানুন না মেনেই ভাড়া দেয়া হয়েছে এই শাওনকে। যেই ভাড়াটিয়ার এক টাকা ইনকাম সোর্স নেই সে কিভাবে ৭ হাজার টাকা ভাড়া নিয়ে বসবাস করবেন। বনশ্রী-মাজার রোডের প্রতিটি ফ্লাট বাসায় মাদক ও পতিতা ব্যবসা চলে আসছে দীর্ঘদিন ধরে। এলকার লোকজনও বিষয়টি নিয়ে অতিষ্ঠ। মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, খালইষ্ট এলাকার মো. বাশারের ভবনে ভাড়া থাকতেন শাওন। তার স্ত্রী শ্যামলী বাবার বাড়িতে চলে গেলে রোববার রাতের যে কোনো সময়ে গলায় ফাঁস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment