নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

দেখা করতে এসে ধর্ষণ করলো প্রেমিক, বিচারের নামে টালবাহানা

Sony Rangs - Rangs electronics

রাজশাহীর গোদাগাড়ীতে দেখা করতে নবম শ্রেণির এক ছাত্রীকে প্রেমিক কর্তৃক ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি জানাজানি হলেও একসপ্তাহে কোনো মামলা হয়নি। বরং সামাজিকভাবে বিচারের কথা বলে কালক্ষেপন করছে সমাজপতিরা। এদিকে ঘটনা জানাজানি হলে মানসিক ভাবে ভেঙে পড়েছে ওই ছাত্রী। অসচেতন বাবা-মাও পড়েছেন দুশ্চিন্তায়। বুঝতে পারছেন না তারা আসলে কি করবেন, কোথায় যাবেন।

দেখা করতে এসে ধর্ষণ করলো প্রেমিক, বিচারের নামে টালবাহানা

ভুক্তভোগি ওই ছাত্রীর পরিবার ও সংশ্লিষ্ঠদের সাথে কথা বলে জানা যায়, নবম শ্রেণির ওই ছাত্রীর সাথে গোদাগাড়ী পৌর এলাকার সারাংপুর পুলিশপাড়া গ্রামের আফতাব আলীর ছেলে সাইকেল মেকার রনির (২৫) সঙ্গে সাত মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সেই সুবাদে রনি দেখা করার নাম করে গত ১৭ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে ওই ছাত্রীর বাড়িতে যায়।
এ সময় তার বাবা-মা বাড়ির বাইরে ছিলেন। সেই সুযোগে কথা বলতে বলতে এক পর্যায়ে ঘরের ভেতরে ঢুকে দরজা লাগিয়ে তাকে ধর্ষণ করে এমন অভিযোগ ও ছাত্রীর।

তার মা জানান, তিনি ওষুধ আনতে বাজারে ডাক্তারের কাছে যান।এসময় এক পর্যায়ে ওই ছাত্রী চিৎকার-চেচামেচি শুরু করলে তার মাসহ আশেপাশের লোকজন আসে। তখন রনি বাড়ির জানালা ভেঙে পালিয়ে যায়।

ঘটনা জানাজানি হলে ধর্ষক রনির পিতার কাছে অভিযোগ দিলে তারা বসে মীমাংসা করার কথা বলে ঘটনা বাউকে না জানাতে বলেন। এদিকে ঘটনার পরদিন গোদাগাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ আলীর উপস্থিতিতে বিচারে বাসার কথা থাকলেও সেদিন বসেনি। পরে গোদাগাড়ী আয়েশা সাবের দাখিল মাদ্রাসার সুপার আব্দুল খালেক ধর্ষকের পক্ষ থেতে মীমাংসার দায়িত্ব নেয়। তারাও ২০ জানুয়ারি বিচারে বসার কথা বললেও সেদিনও বসেননি।
সর্বশেষ রোববার কাউন্সিলর সাজ্জাদ আলীর নেতৃত্বে সমাধানের জন্য বসার কথা থাকলেও ধর্ষক পক্ষের লোকজন নেই বলে তালবাহানা শুরু করে।

কাউন্সিলর সাজ্জাদ আলী  বলেন, রোববার বিচারে বসার কথা ছিলো। কিন্ত ছেলের পক্ষ থেকে জানিয়েছে তাদের লোকজন না থাকায় বসা হবে না। অন্য কোনদিন বসবে তাও নির্দিষ্টভাবে বলেনি।

ধর্ষিতা ছাত্রীর মা  বলেন, ‘আমার মেয়ের সর্বনাশ করেছে। এখন তার পক্ষ নিয়ে সমাধানের নামে টালবাহানা করছে। কোথায় করা কাছে যাব বুঝতে পারছিনা।’ মামলা না করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, রাতেই (রোববার) মামলা করব। এবিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত রনি ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি।

গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আলতাফ হোসেন  জানান, সোমবার সকাল ১০ টা পর্যন্ত থানায় এধরনের কোন অভিযোগ আসেনি। এমন অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment