বিশ্বনাথে স্ত্রী খুনের ঘটনায় মামলা এখনও লাপাত্তা ঘাতক স্বামী

বিশ্বনাথে স্ত্রী খুনের ঘটনায় মামলা এখনও লাপাত্তা ঘাতক স্বামী

পাভেল সামাদ, বিশ্বনাথ (সিলেট)
বিশ্বনাথে স্বামীর হাতে লুবনা বেগম নামে দু’সন্তানের জননী খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে নিহত গৃহবধুর বড় ভাই কামরুল হুদা বাদী হয়ে এই মামলা (নং ১৪) দায়ের করেন। মামলায় একমাত্র আসামী করা হয় লুবনার ঘাতক স্বামী উপজেলার জানাইয়া গ্রামের মৃত জহুর আলীর পুত্র হেলাল মিয়াকে। ঘটনার পর থেকেই সে লাপাত্তা রয়েছে। থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, হেলালকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের জন্যে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।
বিশ্বনাথে স্ত্রী খুনের ঘটনায় মামলা এখনও লাপাত্তা ঘাতক স্বামীএদিকে, শনিবার দুপুর ২টায় দেওকলস ইউনিয়নের কাদিপুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে লুবনা বেগমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় বিভিন্ন শ্রেণি ও পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। এসময় লুবনার দুই অবুঝ শিশু আল-আমিন ও নাজিফা বেগমের কান্নায় ভারী হয়ে উঠে পরিবেশ। চোখের জলে তারা তাদের জননীকে শেষ বিদায় জানায়।
প্রসঙ্গত: গত ২৫ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে স্ত্রী লুবনা বেগমকে জবাই করে খুন করেন তার স্বামী হেলাল মিয়া। লুবনা উপজেলার দেওকলস ইউনিয়নের কাদিপুর গ্রামের মৃত ওয়াহিদ আলীর মেয়ে। প্রায় ১০বছর পূর্বে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। আল-আমিন (৯) ও নাজিফা বেগম (৩) নামে তাদের দু’সন্তান রয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment