রাণীনগরে প্রকাশ্যে যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম

রাণীনগরে প্রকাশ্যে যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম

বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধি:-
নওগাঁর রাণীনগরে প্রকাশ্য দিবালোকে হারুনুর রশিদ সম্রাট (২৮) নামের এক যুবককে এ্যালোপাতারি পিটিয়ে রক্তাক্ত জখম সহ তার ব্যবহৃত মটরসাইকেল ভাংচুর করা হয়েছে। স্থাণীয়রা তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দিলে তার শারিরীক অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।
রাণীনগরে প্রকাশ্যে যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম জানাগেছে, উপজেলার বেলঘড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে হারুনুর রশিদ সম্রাট বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে একটি মটরসাইকেল নিয়ে হাসপাতাল চত্বরে পৌছলে পূর্ব বিরোধের জ্বের ধরে ৬/৭ জন তার উপর হামলা চালায়। হামলাকারীদের এ্যালোপাতারি মারপিটে রক্তাক্ত জখম অবস্থায় জ্ঞান হারিয়ে ফেললে হামলাকারীরা তার মটরসাইকেলও ভাংচুর করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে রাণীনগর থানাপুলিশ ঘটনাস্থল থেকে ভাঙ্গা মটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে কে-কেন তার উপর হামলা করেছে তা স্পষ্ট করে কেউ বলতে পারেনি।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান, হামলার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছলেও হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। তবে হামলার শিকার স¤্রাটের মটরসাইকেল ভাঙ্গা অবস্থায় উদ্ধার করা হয়েছে। এঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে কারা-কেন হামলা করেছে তা স্থানীয়রা বলতে না পারলেও বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment