টাই-স্ট্যানলেকের বোলিং তোপে নিউজিল্যান্ড ১১৭

টাই-স্ট্যানলেকের বোলিং তোপে নিউজিল্যান্ড ১১৭

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১১৭ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড। ফলে, জিততে হলে অজিদের করতে হবে ১১৮ রান। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচটিতে নিউজিল্যান্ডের পক্ষে সর্বোচ্চ ৩৮ রান করে অপরাজিত থাকেন কলিন ডি গ্র্যান্ডহোম। চার ওভার বল করে ১৫ রান দিয়ে তিনটি উইকেট নেন বিলি স্ট্যানলেক।
টাই-স্ট্যানলেকের বোলিং তোপে নিউজিল্যান্ড ১১৭চার ওভার বল করে ২৩ রান দিয়ে চারটি উইকেট নেন অ্যান্ড্রু টাই। এই সিরিজে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের পাশাপাশি অংশ নিচ্ছে ইংল্যান্ড। সিরিজে লিগ পর্বে প্রতিটি দল চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। অর্থাৎ, একটি দল অন্য দলের বিপক্ষে দুইবার করে মুখোমুখি হবে। সিরিজের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২১ ফেব্রুয়ারি।
সংক্ষিপ্ত স্কোর নিউজিল্যান্ড ইনিংস: ১১৭/৯ (২০ ওভার) (মার্টিন গাপটিল ৫, কলিন মুনরো ৩, কেন উইলিয়ামসন ৮, টম ব্রুস ৩, রস টেইলর ২৪, টম ব্লান্ডেল ১৪, কলিন ডি গ্র্যান্ডহোম ৩৮*, মিচেল স্যান্টনার ১, টিম সাউদি ৯, ইশ সোধি ০; কেন রিচার্ডসন ০/২৮, বিলি স্ট্যানলেক ৩/১৫, অ্যাশটন আগার ১/২২, অ্যান্ড্রু টাই ৪/২৩, অ্যাডাম জাম্পা ১/২১, মার্কাস স্টয়নিস ০/২)।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment