চুয়াডাঙ্গার দামুড়হুদায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা দুজন গ্রেফতার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা দুজন গ্রেফতার

মামুন মোল্লা:-
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুরানপুর গ্রামের আরজিনা নামের এক গৃহবধুকে গতকাল রাত ২টার দিকে শ্বাসরোধ করে হত্যা করেছে তারই পাশন্ড স্বামী এবং অপর স্ত্রী।বিষয়টি নিয়ে নিহতের ছেলে বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।
জানা যায় , আরজিনার স্বামী হাসাদ (৪০) লেবারের কাজ করে আর এই কাজের সুত্রে সে যশোরে মনোয়ারা খাতুন নামের এক নারীর সাথে প্রেমজ সম্পর্ক তৈরী করে দ্বিতীয় বিয়ে করে। বিষয়টি আরজিনার স্বামী প্রথমিক ভাবে গোপন করেও রাখে। পরবর্তীতে তার দি¦তীয় স্ত্রী মনোয়ারা চাপ দিলে তাকে বাড়িতে নিয়ে আসতে বাধ্য হয় ।
চুয়াডাঙ্গার দামুড়হুদায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা দুজন গ্রেফতারএদিকে আরজিনার সংসারে ১৫ বছরের ইমন নামের এক ছেলে রয়েছে। হাসাদ তার প্রথম স্ত্রীকে মারধর এবং নানা প্রকার অত্যাচার করত এতে আরজিনা সন্তানের মুখের দিকে চেয়ে সবকিছু নিরবে সহ্য করত। দ্বিতীয় স্ত্রী মনোয়ারা হাসাদকে নিয়ে যশোরে থাকে মাঝে মাঝে বেড়াতে আসে । গত মঙ্গলবার যশোর হতে জুরান পুরে আসে এবং তার প্রথম স্ত্রী আরজিনা কে পরিকল্পিত ভাবে হত্যা করার জন্য বিভিন্ন উপায় খুজতে থাকে।
এমতাবস্থায় গতকাল রাত আনুমানিক দেড়টায় আরজিনাকে হাসাদ ,মনোয়ারা খাতুন ,শাশুড়ী মনোয়ারা বেগম,শশুড় খালেক বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার জন্য পাশের বাড়ির বড়ই গাছের উচু ডালে ফাস লাগিয়ে ঝুলিয়ে দেয় । এঘটনার পর হাসাদ ও তার পিতা পালাতক রয়েছে । ঘটনায় দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘাতক মনোয়ারা বেগম ও মনোয়ারা খাতুনকে গ্রেফতার করে । ঘটনাস্থলে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন সরেজমিনে দেখতে আসেন এবং দ্রুত আসামীদের গ্রেফতারের জন্য আইনী ভাবে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment