গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

শনিবার গাইবান্ধা শহরের ডিবি রোডে আশাদুজ্জামান মার্কেটের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাইবান্ধা জেলা শাখার আয়োজনে এই মানববন্ধন করা হয়। সাংবাদিক জাভেদ হোসেনের বিরুদ্ধে করা মামলাকে মিথ্যা ও হয়রানিমূলক মামলা উল্লেখ করেন মানববন্ধনে অংশ নেয়া সাংবাদিকরা। মানববন্ধনে বক্তব্য দেন বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ফারুক হোসেন, গাইবান্ধা জেলা মফস্বল সাংবাদিক ফোরামের আহ্বায়ক আব্দুল হান্নান আকন্দ, যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম, সদস্য সিরাজুল ইসলাম রতন,
গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধনমাহাবুব মোর্শেদ খুশু ও মফস্বল সাংবাদিক ফোরামের পলাশবাড়ী উপজেলা সাবেক সভাপতি আশরাফুজ্জামান, জেলা যুবলীগের সহ-সভাপতি আনোয়ারুল কবির সজল, মাইটিভির জেলা প্রতিনিধি আফতাব হোসেন, সাদুল্ল্যাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা জাসদ নেতা খাদেমুল ইসলাম খুদি, উপজেলা নাগরিক কমিটি গোবিন্দগঞ্জ থানার আহবায়ক ও সাপ্তাহিক কাটাখালী পত্রিকার নির্বাহী সম্পাদক মতিন মোল্লা, পরিবর্তন নিউজ ২৪ ডটকমের সম্পাদক বিমল কুমার, সাংবাদিক নেতা আলমগীর হোসেন এবং সাপ্তাহিক কাটাখালী পত্রিকার সম্পাদক মোয়াজ্জেম হোসেন প্রমুখ। মানববন্ধনে বক্তারা সাংবাদিক জাভেদ হোসেনের বিরুদ্ধে করা মামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, জায়গা দখলে সাংবাদিকের ভাই জিহাদ হোসেন বাঁধা দিলে পূর্বপাড়া এলাকার মৃত মকবুলার রহমানের ছেলে মাহাবুবুর রহমানের লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। এ ব্যাপারে জিহাদের স্ত্রী ববি বেগম বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। সে মামলা রেকর্ড হবার একদিন পর আসামি মাহাবুবুর রহমান বাদী হয়ে সাংবাদিক জাভেদ হোসেনের বিরুদ্ধে এই চাঁদাবাজির মিথ্যা মামলা করেন। মূলত নিজের দোষ আড়াল করতে মাহাবুবুর রহমান চাঁদাবাজির অভিযোগ এনে মিথ্যা মামলা করেন বলে বক্তারা জানান।

বক্তারা আরও বলেন, সাংবাদিক জাতির বিবেক। মামলা করে তাদের দমিয়ে রাখা যাবে না। বক্তারা তিন দিনের মধ্যে সাংবাদিক জাভেদ হোসেনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment