মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

মাদারীপুরের উকিলবাড়ী এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও ১৩ জন আহত হয়েছেন। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের উকিলবাড়ী এলাকায় রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২স্থানীয় ও পুলিশ জানায়, বেলা সাড়ে ১২টার দিকে উকিলবাড়ী এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা সার্বিক পরিবহনের সাথে অপর দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত হয়। গুরুতর আহত অবস্থা হেলপারকে সদর হাসপাতালে নেয়ার পথে তিনি নিহত হন। এছাড়া পরিবহনের আরো অন্তত ১৩ যাত্রী আহত হয়েছেন। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ফরিদপুর মেডিকেল হাসতাপালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন ট্রাকের চালক কালকিনি উপজেলার পাথুরিয়ার পাড় এলাকার আশরাফ আলী হাওলাদারের ছেলে আল-আমিন হাওলাদার (৩২) ও একই গ্রামের নান্নু হাওলাদারের ছেলে ফারুক হাওলাদার (৩৩)। সদর থানার ওসি কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাকের চালক ও সহকারীসহ দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ হাসপাতালে গেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment