মুরাদনগরে ব্যাপক অায়োজনে পালিত হল অধ্যাপক অাব্দুল মজিদ কলেজের বনভোজন ও মিলন মেলা

মুরাদনগরে ব্যাপক অায়োজনে পালিত হল অধ্যাপক অাব্দুল মজিদ কলেজের বনভোজন ও মিলন মেলা
মো:ফাহাদ বিন রহমান,মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি:-
কুমিল্লার মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী অধ্যাপক অাব্দুল মজিদ কলেজের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ফেইজবুক গ্রুপ “AAMC FAN’S CLUB” এর অায়োজনে পালিত হল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের বনভোজন ও মিলন মেলা-২০১৮। উক্ত মিলন মেলায় হোমনা অা’লীগের সভাপতি ও কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক অাব্দুল মজিদ স্যার এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা অা’লীগের সাধারন সম্পাদক অালহাজ্জ্ জাহাঙ্গীর  অালম সরকার,কলেজের অধ্যক্ষ ফেরদাউস চৌরুরীসহ কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ,
মুরাদনগরে ব্যাপক অায়োজনে পালিত হল অধ্যাপক অাব্দুল মজিদ কলেজের বনভোজন ও মিলন মেলাম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ,এ সময় অারো বক্তব্য  রাখেন ক্লাবের উদ্যোগক্তাসহ প্রাক্তন ছাত্র-ছাত্রীরা। প্রধান অথিতির বক্তব্যে জাহাঙ্গীর অালম সরকার বলেন,এই কলেজ এক সময় বাংলাদেশের মধ্যে বোর্ড স্ট্যান্ড এ প্রথম ছিল।তখন দেশরত্ন শেখ হাসিনা অামার থেকে কলেজের খবর নিয়েছেন,প্রয়োজনীয় দিক নির্দেশনা দিয়েছেন।তাই অামাদের কলেজের স্বার্থে,দেশের স্বার্থে অামাদের ঐতিহ্যের স্বার্থে ফলাফল ভাল করতে হবে। সভাপতির বক্তব্যে অধ্যাপক অাব্দুল মজিদ স্যার বলেন,অামরা অতীতের মতো কলেজের সুনাম ধরে রাখার জন্য অাপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি।পরে তিনি কলেজের ফলাফল ভালো করার জন্য শিক্ষকদের নির্দেশ প্রদান করেন। প্রাক্তন ছাত্র ও ক্লাবের উদ্যোগক্তা নজরুল ইসলাম বলেন,অামরা কলেজের ঐতিহ্যকে ধরে রাখার জন্য কয়েকজন প্রাক্তন ছাত্র-ছাত্রী একত্রিত হয়ে গ্রুপটি তৈরি করেছি যাতে কলেজে সকল ছাত্র-ছাত্রীদের সাথে অামাদের সহজেই যোগাযোগ থাকে।এতে কলেজের যে কোন সুবিধা-অসুবিধার কথা সহজেই জানতে পারব।
এছাড়াও উক্ত বনভোজনে ও মিলন মেলায় কলেজের ১৯৯৭-২০১৭ ব্যাচের সকল ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল।পরে সন্ধ্যায় এক মনোরম জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে কলেজের বনভোজন ও মিলন মেলা শেষ হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment