কচুয়ায় ক্ষমা চেয়ে প্রাণে রক্ষা পেল হাবিব

কচুয়ায় ক্ষমা চেয়ে প্রাণে রক্ষা পেল হাবিব

কচুয়া প্রতিনিধি:-
কচুয়ায় ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় অবশেষে ক্ষমা চাইলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার। এঘটনায় রএলাকবাসী ও দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার পালাখাল বাসস্ট্যান্ড এলাকা এ ঘটনা ঘটে।  এতে অন্তত পাঁচ জন্য আহত হয়েছে। আহতরা হলোঃ রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমাম হোসেন(২৫), সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান(২৬) ও সাংগঠনিক সম্পাদক রনি সর্দার(২৩), ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিদ্দিক মজুমদার(২৪),ইউনিয়ন তরুন লীগের সভাপতি আলম পাটওয়ারী(২৯)।
কচুয়ায় ক্ষমা চেয়ে প্রাণে রক্ষা পেল হাবিবজানা যায়- বৃহস্পতিবার রাতে উত্তর পালাখাল মোড়ে ছাত্রলীগ নেতা ইমাম হোসেন ব্যক্তিগত কাজে গেলে অতর্কিত ভাবে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদারের নেতৃত্বে রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন,সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ও রাসেল বরকান্দাজ হামলা চালায়। ওই সময় তাকে বেধরক মারধর করে আহত করে। ছাত্রলীগ নেতা ইমাম হোসেনের আহত খবরটি শুনে স্থানীয় এলাকাবাসী ও নেতাকর্মীরা ছুটে গেলে তাদের উপর অতর্কিত হামলা করে। ওই সময় আরো কয়েকজন আহত হয়। হাবিবের নেতৃত্বে পালাখাল বাস্ট্যান্ডে ছাত্রলীগ নেতা মোস্তফা কামাল(২২) ও রনি সর্দার এবং আলম পাটওয়ারীকে রড দিয়ে পিটিয়ে তাদেরকে আহত করে। ঘটনা শুনে উপজেলা আওয়ামী প্রজন্ম লীগের সিনিয়র সহ-সভাপতি বাবুল সর্দার ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য আব্দুল মালেক ঘটনাটি মীমাংসা করার আশ্বাস দেন। কিন্তু এলাকাবাসী পরে তাদের এমন ঘটনা দেখে তাদের তিন ঘন্টা ব্যাপী অবরুদ্ধ করে রাখে। এলাকাবাসী ও স্থানীয় নেতৃবৃন্দ তাদেরকে ব্যারিকেডে রেখেছে। ঘটনা শুনে কচুয়া সাচার পুলিশ ফাঁড়ির ফোর্স এসে ঘটনাটি নিয়ন্ত্রন করে। পরে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার এলাকাবসী ও আহত ছাত্রলীগ নেতাদের কাছে ক্ষমা চেয়ে প্রানে রক্ষা পান।
পরবর্তী এমন ধরনের ঘটনা আর ঘটবে না বলে তিনি আশ্বাস দেন। তাদের এঘটনাটি সমাধান করবে বলে উপজেলা আওয়ামী প্রজন্ম লীগের সিনিয়র সহ-সভাপতি বাবুল সর্দার ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য আব্দুল মালেক ঘটনাটি মীমাংসা করার আশ্বাস দেন। পরে স্থানীয় এলাকাবাসী ও নেতৃবৃন্দ তাদের বিরুদ্ধে পালাখাল বাজার হয়ে উত্তর পালাখাল মোড়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিনে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment