সরকার চোরাবালিতে আটকে গেছে : নজরুল

সরকার চোরাবালিতে আটকে গেছে : নজরুল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, মিথ্যা, সাজানো ও বানোয়াট মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাজা দিয়ে বর্তমান সরকার চোরাবালিতে আটকে গেছে।
সরকার চোরাবালিতে আটকে গেছে : নজরুলসোমবার দুপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় নার্সেস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়েজিত নার্স সমাবেশে তিনি এসব কথা বলেন। নজরুল ইসলাম বলেন, খালেদা জিয়াকে সরকার প্রতিহিংসামূলকভাবে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে। কিন্তু দেশের মানুষ এটাকে ভালোভাবে নেয়নি। সবাই সরকারের এমন আচরণের নিন্দা জানিয়েছে। খালেদা জিয়ার জামিনে বাধা দিয়ে সরকার চোরাবালির আরো গভীরে পৌঁছেছে।

তিনি বলেন, খুনের মামলায় সাজাপ্রাপ্ত ও দুর্নীতির দায়ে অভিযুক্তরা জামিন পেলেও খালেদা জিয়াকে জামিন দেয়া হচ্ছে না। অনেক খুনের আসামির আপিল গ্রহণের সাথে সাথেই জামিন হচ্ছে; কিন্তু খালেদা জিয়ার জামিন নথির কথা বলা হচ্ছে। বিএনপির এই নীতিনির্ধারক বলেন, সাবেক সেনা সরকারের সময় শুধু খালেদা জিয়া নয়, বর্তমান প্রধানমন্ত্রী ও তার দলের অনেক নেতার বিরুদ্ধে দুর্নীতির মামলা হয়েছে। কিন্তু খালেদা জিয়া ও তারেক রহমানের মামলাগুলো সচল রাখা হয়েছে শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসামূলকভাবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের সমালোচনা করে নজরুল ইসলাম খান বলেন, আপনারা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যসহ বেশ কয়েকজন সিনিয়র নেতা আপনাদের দলে যোগ দেবেন। কই আজ আপনারা? কয়জন বিএনপির সিনিয়র নেতা বা কর্মী আপনাদের দলে যোগ দিয়েছেন? আমি স্পষ্ট করে বলতে চাই খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বিএনপি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ।

আয়োজক সংগঠনের সভাপতি জাহানারা সিদ্দিকীর সভাপতিত্বে নার্সেস সমাবেশে বিএনপির ভাইস-চেয়ারম্যান শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহামন হাবিব, ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ নেতারা বক্তব্য দেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment