পুলিশী বাধায় বিএনপির অবস্থান কর্মসূচি পণ্ড

পুলিশী বাধায় বিএনপির অবস্থান কর্মসূচি পণ্ড

পুলিশি বাধায় জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি নিয়ে দলীয় নেতাকর্মীদের অবস্থান কর্মসূচি পণ্ড হয়ে গিয়েছে।

পুলিশী বাধায় বিএনপির অবস্থান কর্মসূচি পণ্ডএসময় ঢাকা উত্তর ছাত্রদলের সভাপতি মিজানুর রহমানকে আটক করে পুলিশ। বাধা দিতে আসলে বিএনপির সিনিয়র কয়েকজন নেতাকর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে। পূর্ব ঘোষিত কর্মসূচি হিসেবে বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর প্রেসক্লাবের সামনে এ অবস্থান কর্মসূচি শুরু করে বিএনপি।

বিএনপির এই কর্মসূচিকে ঘিরে সকাল থেকেই আইনশৃঙ্খলা বাহিনীর সাদা পোশাকধারী পুলিশ টহল দিচ্ছিলেন।বিএনপির এই কর্মসূচি বেলা ১১টায় শুরু হবার কথা থাকলেও সকাল ১০টা থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে দলটির শত শত নেতাকর্মী জড়ো হয় প্রেসক্লাবের সামনে। এই কর্মসূচিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ সিনিয়ার নেতারাও অংশ নেন। সঞ্চালনা করছিলের বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন এ্যানি।
পুলিশী বাধায় বিএনপির অবস্থান কর্মসূচি পণ্ডপ্রথমে পুলিশ বিএনপি নেতাদের কর্মসূচি করতে বারণ করেন। তা সত্বেও নেতৃবৃন্দ বক্তব্য রাখতে থাকলে এক পর্যায়ে পুলিশ লাঠিপেটা করে কর্মসূচি পণ্ড করে দেয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment