সরকার ভীতি সৃষ্টি করে ক্ষমতা দখল করতে চায় : খসরু

সরকার ভীতি সৃষ্টি করে ক্ষমতা দখল করতে চায় : খসরু

সরকার অস্থিরতা সৃষ্টির মাধ্যমে জনগণের মনে ভীতির সঞ্চার করে ক্ষমতা দখলের পায়তারা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

সরকার ভীতি সৃষ্টি করে ক্ষমতা দখল করতে চায় : খসরু

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (ড্যাব) আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। খসরু বলেন, খালেদা জিয়া কি কারণে জেলে তা জনগণ আজ জানে। বিশ্ববাসীও জানে কোন কারণে তিনি জেলে আছেন এবং কোন কারণে বিএনপিসহ রাজনৈতিক দলগুলোকে শান্তিপূর্ণ কর্মসূচি পালনে বাধা দেয়া হচ্ছে। সবকিছুই হলো জনগণকে বাইরে রেখে ক্ষমতা দখলের পক্রিয়া।

তিনি আরো বলেন, জনগণের সঙ্গে প্রতারণা করে ক্ষমতা দখল করতেই খালেদা জিয়াকে জেলে রেখেছে হাসিনা সরকার। আজ শান্তিপূর্ণ কর্মসূচিকে যেভাবে বাধাগ্রস্ত করা হচ্ছে তা বিশ্বে নজিরবিহীন। সরকারের এসব পক্রিয়ার পিছনে গণতন্ত্রভীতি কাজ করছে জানিয়ে তিনি বলেন, গণতন্ত্রভীতি থেকেই সরকার জনগণের স্বাধীনতা, বিচার বিভাগের স্বাধীনতা শেষ করে দিয়েছে। শান্তিপূর্ণ রাজনীতির কথা শুনলে তারা ভীত হয়ে যায়। তাদের রাজনীতি হলো ভীতির রাজনীতি। তবে জনগণকে ভয়ে রেখে, শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিয়ে তাদের স্বপ্ন পূরণ হবে না।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment