কেউ জেলে কেউ মাঠে, তা হবে না: বি.চৌধুরী

কেউ জেলে কেউ মাঠে, তা হবে না: বি.চৌধুরী

সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারার চেয়ারম্যান এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, কেউ জেলে আর কেউ মাঠে তা হবে না। এমন নির্বাচন আমরা চাই না। আমরা চাই সকলের অংশগ্রহণের মাধ্যমে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও সবার কাছে গ্রহণযোগ্য সংসদ নির্বাচন অনুষ্ঠিত হোক। মানুষ যেন নিজের ভোট নিজে দিতে পারে- এমন নির্বাচন আমাদের প্রথম চাওয়া।

কেউ জেলে কেউ মাঠে, তা হবে না: বি.চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এসময় উপস্থিত জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের চেয়ারম্যান আ স ম আব্দুর রব বলেন, কেউ জেলে থাকবে আবার কেউ সরকারি টাকায় গাড়ি ব্যবহার করে ভোট চাইবে এটা সুষ্টু নির্বাচনের লক্ষণ নয়। নির্বাচনে সকলের অংশগ্রহণ নিশ্চিত করার দায়িত্ব নির্বাচন কমিশনের। যদি তারা তা করতে ব্যর্থ হয় তাহলে পদত্যাগ করে চলে যাক। প্রধানমন্ত্রী সরকারি খরচে সকল সুবিধা নিয়ে স্কুল কলেজ বন্ধ করে সমাবেশ করে ভোট চাইছেন এটা সম্পূর্ণ অনৈতিক।

সভায়, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, এই সরকারের আমলে শিক্ষা ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে। তারপরেও তারা দাবি করে উন্নয়নের রোল মডেল! যাদের জিডিপির বাইরে কোনো উন্নয়ন নাই। এছাড়া খালেদা জিয়াকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে জেল খাটানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- জাসদের ভাইস চেয়ারম্যান তানিয়া ফেরদৌস, অ্যাডভোকেট বেলায়েত হোসেন বেলাল প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment