কোটচাঁদপুর ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কোটচাঁদপুর ব্যবসায়ীকে কুপিয়ে জখম

সুমন মালাকার, কোটচাঁদপুরঃ
ঝিনাইদহ কোটচাঁদপুরে এক ব্যাবসায়ীকে কুপিয়ে গুরতর জখম করেছে সন্ত্রাসীরা। এসময় অল্পের জন্য রক্ষাপান পুত্র। আশঙ্কা –জনক অবস্থায় আহত পিতাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে শহরের সলেমানপুর সাহাপাড়া তেল মিলের সামনে এ মর্মান্তিক ঘটনা ঘটে। আহত ব্যাক্তি উপজেলার সলেমানপুর গ্রামের সরদার পাড়ার সোহারাব হোসেনের ছেলে আব্দুর রশিদ সরদার (৬০)। এঘটনায় পুত্র বাদী হয়ে অজ্ঞাত নামে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহতের পুত্র অমিত হাসান (তন্ময়) জানায়, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে বাবা এবং আমি শহর থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে রওনা দিই। এসময় বাবা আমার পিছনে বসা ছিল। কিছুদুর যাওয়ার পর সলেমানপুর সাহাপাড়া তেল মিলের সামনে পৌঁছালে তিনটি মোটরসাইকেল আমাদের পিছু নেই। গাড়ী চলা অবস্থায় সন্ত্রাসীরা পিছন দিক হতে ধারালো অস্ত্র দিয়ে বাবা কে কুপাতে থাকে। আমি কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা বাবার পিঠে, হাতে ও কোমরে কোপ দিয়ে পালিয়ে যায়। এসময় তাদের মুখ কাপড় দিয়ে বাধা ছিল। পরে স্থানীয়দের সহযোগিতায় বাবা কে কোটচাঁদপুুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

তবে কি কারনে, সন্ত্রাসীরা এ হামলা করেছে প্রাথমিক ভাবে বুঝা না গেলেও পরিবারের ধারণা, ব্যবসায়ীক কোন কারনে এ হামলা হতে পারে। তিনি ডিশ ক্যাবল ও আম ব্যবসার সাথে জড়িত ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে কোটচাঁদপুর থানা পুলিশ। এবিষয়ে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment