র‌্যাব-১১ এর অভিযানে ১০৯২টি ইয়াবা,প্রাইভেট কার উদ্ধার আটক-২

র‌্যাব-১১ এর অভিযানে ১০৯২টি ইয়াবা,প্রাইভেট কার উদ্ধার আটক-২

মাহবুবুর রহমান টিপু,বিশেষ প্রতিনিধি(ঢাকা):
র‌্যাব-১১ মুন্সিগঞ্জ এর অভিযানে তিন ডাকাতকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রশস্ত্রসহ আটক করা হয়।পরে তাদের দখল থেকে দুইটি ল্যাপটপ,পাসপোর্ট উদ্ধার করা হয়।আটককৃতরা হলেন মধ্যবাউশিয়া (দড়িবাউশিয়া) গ্রামের মোঃ কবির হোসেন (৩৫), গজারিয়া থানার নতুন চরচাষী গ্রামের জুয়েল রানা(২৮) ও মাহবুব সরদার (২৮)।

র‌্যাব-১১ সুত্রে জানা যায়,গত ০৮ মার্চ বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১১ এর এর সহকারী কমান্ডার নাহিদ হাসান জনির নেতৃত্বে দুইটি টহল দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া থানাধীন ভাটেরচর এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিত্বে ১৪/১৫ জনের একটি ডাকাত দল সংঘবদ্ধ হয়ে ডাকাতির চেষ্টাকালে অভিযান পরিচালনা করা হয়। এ সময়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালালোর চেষ্টাকালে কবির হোসেন,জুয়েল রানা ও মাহবুব সরদারকে আটক করে র‌্যাব-১১।

তাদের দখল থেকে দেশীয় তৈরী ১টি ওয়ান শুটারগান,০৬ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি, ১টি চাইনিজ কুড়াল,১টি ছোরা এবং জি আই পাইপ উদ্ধার করা হয়।পরে রাত্রেই তাদের বাসায় অভিযান চালিয়ে দুই জন শ্রীলঙ্কান নাগরিকের ডাকাতি করা দুইটি ল্যাপটপ,পাসপোর্ট উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১১ এর সিনিঃ এএসপি মো.জসিম উদ্দিন পিপিএম দৈনিক আগামীর সময়কে জানান,আটককৃতরা আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।দীর্ঘদিন ধরে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ দেশের বিভিন্ন এলাকায় তাদের অপরাপর সহযোগীদের নিয়ে ডাকাতি করে আসছে। আটকের আগে দুষ্কৃতিকারী ডাকাতের দল মহাসড়কের বিভিন্ন যাত্রীবাহী যানবাহনে ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্রসহ সমবেত হয়েছিল।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment