আই লাইফ পিসিতে ‘স্মার্ট ঘড়ি’র স্বাধীনতা!

আই লাইফ পিসিতে ‘স্মার্ট ঘড়ি’র স্বাধীনতা!

স্বাধীনতা দিবস উপলক্ষে আমেরিকার ব্র্যান্ড আই লাইফের প্রতিটি ল্যাপটপ এবং পিসি’র সঙ্গে স্মার্ট ওয়াচ উপহার ঘোষণা করেছে কম্পিউটার আমদানিকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক। স্বাধীনতার মাস জুড়ে স্টার টকের মাল্টি প্লান সেন্টার, উত্তরা, চট্টগ্রাম ও রংপুর শো রুম থেকে এই সুবিধা পাওয়া যাবে।

এ বিষয়ে আই লাইফ-এর বাংলাদেশী আবাসিক প্রতিনিধি (কান্ট্রি ম্যানেজার) নাসির উদ্দীন জানান, গৌরবময় স্বাধীনতার মাসকে আরও রঙিন করতে এই অফার দেয়া হয়েছে। ছাত্র-ছাত্রী ও অফিস এক্সিকিউটিবদের বাজেট ও দৈনন্দিন কাজের কথা মাথায় রেখে স্টারটেক এই আকর্ষণীয় অফার চালু করেছে।

তিনি জানান, আরব দেশের জনপ্রিয় আই লাইফ ব্র্যান্ডের ১৪ ইঞ্চি এই ল্যাপটপে রয়েছে- জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ইন্টেলের ১.৮ গিগা হার্জ প্রসেসর। এর ১০ হাজার এমএএইচ ব্যাটারি ৭-৮ ঘণ্টা ব্যাকআপ দিবে। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় আলাদাভাবে এনটি ভাইরাস ইন্সটল করতে হবে না।

২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। সব ধরনের এক্সটারনাল ডিভাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করবে। এটির দাম পড়বে ১৬ হাজার ৫০০ টাকা। এরমধ্যেই ফ্রি পাওয়া যাবে স্মার্ট ওয়াচ ও ব্যাগ।

অপরদিকে আই লাইফের রয়েছে, ১৭.৩ ইঞ্চি ফুল টাচ অল ইন ওয়ান ‘জেড পিসি’তে রয়েছে ৩ গিগাবাইট র‌্যাম, ২.৪০ গিগাহার্জ গতির প্রসেসর ও ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ এবং ৫০০ জিবি হার্ড ডিস্ক যা প্রয়োজনে বর্ধিত করা যায়। ওয়ারলেস কি বোর্ড ও মাউস সহ সিলভার ও সাধা কালারের এই পিসিটির দাম ২৯,৯৯০ টাকা।

ঢাকার কম্পিউটার বাজার মাল্টিপ্লান সেন্টার, আইডিবি ভবন, উত্তরা, চট্টগ্রাম ও রংপুরের স্টার টেক শোরুমে ল্যাপটপ এবং পিসিগুলো পাওয়া যাচ্ছে। অনলাইনে ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যাবহার করে কেনার জন্য ভিজিট করুন www.startech.com.bd/i-life-zedair

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment