‘খালেদা জিয়া মুক্তি পরিষদের’ ব্যানার ছিনিয়ে নেয়ার অভিযোগ

‘খালেদা জিয়া মুক্তি পরিষদের’ ব্যানার ছিনিয়ে নেয়ার অভিযোগ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা এবং দলটির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদুসহ সব রাজবন্দির মুক্তি দাবিতে আয়োজিত মানববন্ধনের ব্যানার বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়শনের নেতাকর্মীরা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ’ নামের একটি সংগঠন মানববন্ধনে দাঁড়ালে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ব্যানার ছিনিয়ে নেয়া হয়।

দেশের ৫শ পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন, ভাতা ও পেনশন সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেয়ার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল থেকেই অবস্থান কর্মসূচি পালন কর‌ছিল পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন নেতারা। দুপুর সাড়ে ১২টার দিকে  ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ’  মানববন্ধনে  দাঁড়াতে  চাইলে  তাদের  সরিয়ে  দিতে যায় অ্যাসোসিয়েশনের নেতারা। বাক-বিতণ্ডার এক পর্যায়ে মানববন্ধনকারীদের ব্যানার ছিনিয়ে নেয়া হয়। খালেদা জিয়া মুক্তি পরিষদের সভাপতি শাহজাহান কামালের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক কাদের গনি চৌধুরী, ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া, লেবার পার্টির মহাসচিব হামিদুল্লাহ আল মেহেদী, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, ওলামা দল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কারী রফিকুল ইসলাম ও বিএনপি নেতা শরিফুল ইসলাস প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment