ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসানের রিমান্ড

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসানের রিমান্ড

ঢাকার মতিঝিল থানায় ভাংচুর অগ্নিসংযোগ ও পুলিশের কর্তব্য কাজে বাধা দেয়ার অভিযোগে করা পৃথক দুই মামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার বিকেলে ঢাকা মহানগর হাকিম আহসান হাবীবের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

আসামিকে আদালতে হাজির করে মতিঝিল থানার এক মামলায় তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার এসআই শফিকুল ইসলাম আকন্দ পাঁচ দিনের এবং আরেক মামলায় তদন্ত কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। রাজীব আহসানের পক্ষে তার আইনজীবীরা রিমান্ড বাতিলপূর্বক জামিন চেয়ে শুনানি করেন। শুনানি শেষে আদালত পাঁচ দিনে দুই দিন এবং ১০ দিনে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

মামলাগুলো অভিযোগে বলা হয় , ২০১৭ সালে অক্টোবর মাসে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার এক আদালত। ওই ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর মতিঝিল এলাকায় বিভিন্ন নাশকতামূলক কর্মকা- ঘটায় আসামিরা। এর ফলে রাস্তায় সাধারণ মানুষের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করাসহ ভাঙচুরমূলক ঘটনা ঘটানোর অভিযোগে মতিঝিল থানায় পৃথক দুই মামলা দায়ের করে পুলিশ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment