কোম্পানীগঞ্জের সুফিয়ান দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

কোম্পানীগঞ্জের সুফিয়ান দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত
নোয়াখালী কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ 
নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের এক যুবককে দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
নিহত আবু সুফিয়ান স্বপন উপজেলার দক্ষিন মুছাপুরের আবদুল কুদ্দুসের মেঝো ছেলে।
সুত্রে জানা যায়, দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন আবু ইউসুফ স্বপন নামের এক বাংলাদেশী। দক্ষিন আফ্রিকায় স্থানীয় সময় শনিবার নিজ বাসার সামনে গাড়িতে অবস্থানকালে ৫ রাউন্ড গুলি করা হয় নিহত এই বাংলাদেশীকে।আবু সুফিয়ান স্বপন একসময় বেলকম থাকতেন,এর পর জোহান্স বার্গ ও ছোয়েটু ব্যবসা করেছেন।
উল্লেখ্য গত তিনদিনে জোহান্স বার্গ ও এর আশ পাশে মোট ৩ জন বাঙ্গালী সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন।বেপোরোয়া আফ্রিকান দের প্রতিনিয়তই আবদার না রাখতে পারায় প্রায় হত্যা লীলায় মেতে উঠার ঘটনা প্রতিদিনের হয়ে উঠেছে।আবার গেল সপ্তাহে নিহত বাংলাদেশীর হত্যার ব্যাপারে অভিযোগ করতে গেলে প্রশাসনের পক্ষ থেকে বলা হয় এসব হত্যাকাণ্ড এখন শুধু সন্ত্রাসীরাই করছে না এর আড়ালে অভিবাসী কমিউনিটির (বাংলাদেশ, ভারত, পাকিস্তান) নিজেদের লোকেরাও জড়িত থাকার তথ্য উপাত্ত মিলছে।
অন্যদিকে নিহতের ঘটনাস্থলের পাসে অবস্থান করা নিহত স্বপনের বন্ধু আমিন উল্যাহ জানান,আমরা আতঙ্কে আছি। প্রতিদিন এসব হচ্ছে। কাউকে হত্যা করার পরও জেলে দিলে ২-৩ দিনে ছাড়া পেয়ে যায় সন্ত্রাসীরা।তাই এদের কন্ট্রোল করা যায় না।
এদিকে আবু সুফিয়ান স্বপনের মৃত্যুর খবরে নিজ এলাকায় চলছে শোকের মাতম।ভদ্র, নম্র ও হাস্যোজ্জল মানুষটি এভাবে চলে যাবেন এ কথাটি কেউ ই যেনো মেনে নিতে পারছেন না।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment