জগন্নাথপুরের সফু হত্যা মামলার তিন আসামী কারাগারে

জগন্নাথপুরের সফু হত্যা মামলার তিন আসামী কারাগারে
 জগন্নাথপুর( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ-
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের অনুচন্দ (মন্ডলীভোগ) গ্রামের ওমান প্রবাসী সফু মিয়া জিম্মাদার হত্যা মামলার ৫ পাঁচ আসামীর জামিন আবেদন করা হলে আদালত জাবিদ জিম্মদার, সাহেব জিম্মদার ও শাহেন জিম্মদারের জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেছেন। অপর দুই আসামীর জামিন মঞ্জুর করা হয়েছ।

রোববার (১৮ ই মার্চ) সুনামগঞ্জ জজকোর্টের আমলগ্রহনকারী জগন্নাথপুর আদালতের বিচারক শহিদুল আমিনের আদালতে আসামী পক্ষের আইনজীবী মামলার অন্যতম আসামী জাবিদ জিম্মাদার, সাহেব জিম্মাদার, শাহেন জিম্মাদার, আবাব জিম্মাদার ও শাহজাহান জিম্মাদারের জামিন প্রার্থনা করেন।

তাদের মধ্যে আদালত জাবিদ জিম্মদার, সাহেব জিম্মদার ও শাহেন জিম্মদারের জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। এবং অপর দুই আসামী আবাব জিম্মাদার ও শাহজাহান জিম্মাদারের জামিন মঞ্জুর করা হয়েছে।

মামলার বাদী পক্ষে আইনজীবী এডভোকেট হুমায়ুন মঞ্জুর, নজরুল ইসলাম সেফু ও এডভোকেট জুয়েল মিয়া তালুকদার এবং আসামী পক্ষের আইনজীবি ছিলেন, এডভোকেট নেছার আলম ও তৈয়বুর রহমান রাজন। বাদী পক্ষের আইনজীবি এডভোকেট নজরুল ইসলাম সেফুর সাথে যোগাযোগ করা হলে তিনি খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য , গত ১৬ ফেব্রুয়ারি অনুচন্দ (মন্ডলীভোগ) গ্রামে যুক্তরাজ্য প্রবাসী জাবিছ জিম্মাদার ও একই গোষ্টির রাজা জিম্মাদারের পক্ষের লোকজনের মধ্যে গ্রামের হাওরের একটি জলমহাল নিয়ে সংঘর্ষ হয়। এতে ওমান ফেরত প্রবাসী সফু জিম্মাদার ঘটনাস্থলেই নিহত হন।

এ ঘটনায় নিহত সফু জিম্মাদের ভাই রাজা মিয়া জিম্মাদার বাদী হয়ে প্রবাসী জাবিছ আহমদ জিম্মাদারকে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment