‘বিশেষ সম্মাননা’য় ভূষিত হচ্ছেন রুনা লায়লা

‘বিশেষ সম্মাননা’য় ভূষিত হচ্ছেন রুনা লায়লা

দেশ-বিদেশের নানান পুরস্কারে সম্মানিত হয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লা। পেয়েছেন বহুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

 

তবে এবারই প্রথম কোনো জাতীয় দৈনিক কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে রুনা লায়লা বিশেষ সম্মাননায় ভূষিত হতে যাচ্ছেন। আগামী ২৮ মার্চ বুধবার সকাল ৯টা থেকে দৈনিক আমাদের সময়-এর তেজগাঁওয়ের কার্যালয়ের আম্রকাননে এক মিলন মেলার আয়োজন করা হয়েছে।

 

দৈনিকটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানসহ থাকবে নানাবিধ পরিবেশনা। আর এসব অনুষ্ঠানের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় পর্ব হিসেবে থাকবে রুনা লায়লাকে ‘আমাদের সময় বিশেষ সম্মাননা’ পুরস্কার প্রদানের বিষয়টি।

 

পুরস্কারের বিষয়টি নিশ্চিত করে রুনা লায়লা বলেন, গত রবিবার দৈনিকটির সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ারের সঙ্গে কথা হলো। তখনই বিশেষ সম্মাননার বিষয়টি নিশ্চিত হই। আমাকে এমন একটি জাতীয় দৈনিক থেকে বিশেষ সম্মাননার কথা প্রস্তাবনা দেয়ায় আমি শ্রদ্ধার সাথে সেই সম্মাননা গ্রহণ করার জন্য সম্মতি জানাই। এর আগে দেশ বিদেশের নানান পুরস্কার পেয়েছি আমি। যতোদূর মনেপড়ে কোনো জাতীয় দৈনিক থেকে এই ধরনের সম্মাননা এবারই প্রথম পাচ্ছি। যারা আমাকে এমন সম্মাননায় ভূষিত করতে যাচ্ছেন তাদের প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞ।

 

দৈনিক আমাদের সময় সূত্রে আরো জানা যায় যে বিশিষ্ট লেখক সিরাজুল ইসলাম ও ক্রিকেট খেলোয়ার মাশরাফি বিন মর্তুজা একই সম্মাননায় ভূষিত হবেন আগামী ২৮ মার্চ।

 

এদিকে রুনা লায়লা প্রথমবারের মতো একটি গানের সুর সঙ্গীত করেছেন। আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে গাজী মাজহারুল আনোয়ারের লেখা একটি গানের সুর সঙ্গীতায়োজন করেছেন তিনি। গানটি গেয়েছেন আঁখি আলমগীর। আগামী ১৩ এপ্রিল ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে।

 

রুনা লায়লা বলেন, আঁখি এককথায় অসাধারণ গেয়েছে। তাকে এর আগে এই ধরনের গানে শ্রোতা দর্শক পাননি। আমি খুবই আশাবাদী গানটি নিয়ে। একটি সিনেমার গল্প’র অন্যতম একটি আকর্ষণও বটে আঁখির গাওয়া এই গানটি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment