নবাবগঞ্জে খানেপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরন অনুষ্ঠিত

নবাবগঞ্জে খানেপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরন অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি(ঢাকা):-
নবাবগঞ্জ উপজেলার খানেপুর উচ্চ বিদ্যালয়ের চারতলা নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন,শিক্ষকের বিদায় সংবর্ধনা , বিজ্ঞান মেলা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার ও সোমবার দুইদিনব্যাপিনবাবগঞ্জ উপজেলার খানেপুর উচ্চ বিদ্যালয়ের চারতলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন,শিক্ষকের বিদায় সংবর্ধনা,বিজ্ঞান মেলা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন (দোহার-নবাবগজ্ঞ)ঢাকা-১ আসনের সংসদ সদস্য,দৈনিক যুগান্তর পত্রিকার সম্পাদক ও সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খানেপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও বিশিষ্ট ব্যবসায়ী মো.আয়ুব হোসেন(চুন্নু)।

বিদ্যালয়ের পরিচালনাপর্ষদের সভাপতি মো.সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক হিসাবে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন-সম্পাদক মো.জালাল উদ্দিন জালাল।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে নবাবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মরিয়ম জালাল শিমু,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন উপ-কমিটির সদস্য ও দৈনিক আগামীর সময়ের আইন উপদেষ্টা ব্যারিষ্টার এনায়েত বাতেন রাসেল। অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আনিস উদ্দিন আহমেদ(এম.এ), নয়নশ্রী ইউনিয়নের চেয়ারম্যান মো.রিপন মোল্লা,নয়নশ্রী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুউদ্দিন পত্তনদার,ঢাকা জেলা জাতীয়পাটির যুগ্ন-সাধারন-সম্পাদক জুয়েল আহম্মেদ,নবাবগজ্ঞ উপজেলা জাতীয়পাটির যুগ্ন-আহবায়ক মো.জাহাঙ্গীর চোকদার, বিদ্যালয়ের পরিচালনাপর্ষদের সদস্য মো.সাইফুল ইসলাম,নয়নশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.রজ্জব মোল্লা,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমজাদ হোসেন ভোলানাথ চক্রবর্তী,দোহার প্রেস ক্লাবের সম্পাদক মাহবুবুর রহমান টিপু,দৈনিক আগামীর সময়ের সহ-সম্পাদক মো.আবুল হাসেম ফকির প্রমুখ।

অনুষ্ঠানে ২জন শিক্ষকের বিদায় সংবর্ধনায় স্কুলের পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেন স্কুলের প্রতিষ্ঠাতা আনিস উদ্দিন আহমেদ(এম.এ),বিদ্যালয়ের পরিচালনাপর্ষদের সভাপতি মো.সামসুদ্দিন আহমেদ, বিদ্যালয়ের পরিচালনাপর্ষদের সদস্য মো.সাইফুল ইসলাম,নয়নশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.রজ্জব মোল্লা,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমজাদ হোসেন । শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment